ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

চট্টগ্রামে নাফিস-গেইল-মালিঙ্গারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
চট্টগ্রামে নাফিস-গেইল-মালিঙ্গারা বাস থেকে নেমে হোটেলে প্রবেশ করছেন ক্রিস গেইল-নাফিসরা। ছবি: উজ্জ্বল ধর/বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রামের মাটিতে পা পড়েছে ক্রিস গেইলদের। বুধবার (২২ নভেম্বর) বিকেল থেকেই রংপুর রাইডার্সের ক্রিকেটাররা চট্টগ্রামের অক্সিজেন নিচ্ছেন।

বিপিএলের চট্টগ্রাম পর্বে অংশ নিতে বিকেলে তারা ঢাকা থেকে চট্টগ্রামে আসেন। তবে দলের সঙ্গে এদিন আসেননি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বৃহস্পতিবারই তার দলের সঙ্গে যোগ দেবার কথা রয়েছে।

ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেই পুরো দল চলে আসে হোটেল রেডিসনে। এরপর থেকে হোটেলেই অবসর সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) অনুশীলন করবে দল। রংপুর রাইডার্স

রংপুর রাইডার্স বিকেলে চট্টগ্রামে আসলেও আরও বেশ কয়েকটি দল আগেভাগেই চট্টগ্রামে চলে এসেছে। সবার আগেই ঘরের দল চট্টগ্রাম ভাইকিংস চট্টগ্রামে আসে। এরপর থেকে তারা নিয়মিত অনুশীলন করে যাচ্ছে।

পর দিন (শুক্রবার) থেকেই শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্ব। দিনের প্রথম ম্যাচে খুলনা টাইটান্সের মুখোমুখি হবে রংপুর রাইডার্স। দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংস খেলবে সিলেট সিক্সারসের বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।