[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

ন্যু ক্যাম্পেই অবসর নেবেন মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২২ ৩:৫১:৩৪ এএম
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

ঢাকা: অন্য কোথাও নয় বর্তমান ক্লাব বার্সেলোনায়ই মেসি তার ক্লাব ফুটবলের এপিটাফ লিখবেন বলে প্রত্যাশা করছেন মেসির বার্সেলোনা সতীর্থ জাভি হার্নান্দেজ।

বার্সেলোনার সাথে মেসি তার চুক্তির মেয়াদ বাড়ালে অনাগত দিনগুলোতে তাকে আর অন্য কোন ক্লাবের হয়ে খেলার কোন প্রয়োজনীতা দেখছেন না এই স্প্যানিশ মিডফিল্ডার।
 
জাভি’র এমন প্রত্যাশায় মেসি কতটুকু সাড়া দেবেন সেটা সময়ের ওপর ছেড়ে দেয়া যাক। তবে মেসি কিন্তু ন্যু ক্যাম্পে থাকতে আগ্রহী এবং বার্সেলোনার সাথে তার চুক্তি নতুন করে নবায়ন করেছেন।
 
বিষয়টি মঙ্গলবার (২১ নভেম্বর) ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোলডটকমকে নিশ্চিত করেছেন খোদ বার্সা প্রেসেডেন্ট জোসেপ মারিয়া বোর্তেমেউ। 

তিনি বলেছেন, ‘গেল সেপ্টেম্বরে আমরা মেসির চুক্তি নবায়ন করেছি। যে কাজটি এখনও করিনি সেটা হলো ওর চুক্তি নবায়নের কোন আনুষ্ঠানিক ফটোসেশন হয়নি।’
 
বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলেছেন লা লিগা প্রেসিডেন্ট জাভিয়ার তেভেসও। ‘মেসি বার্সেলোনার সাথে চুক্তি নবায়ন করেছে। বিষয়টি নিয়ে আমি একটুও মিথ্যে বলছি না।’
 
আর তাতে করেই ন্যু ক্যাম্পে দীর্ঘ্যদিন মেসিকে সতীর্থ হিসেবে পাওয়ার আশায় বুক বাঁধছেন জাভি।
 
বাংলাদেশ সময়: ০৩৫১ ঘণ্টা, ২২ নভেম্বর ২০১৭
এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa