ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এখনও আশা ছাড়ছেন না ফ্লেচার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
এখনও আশা ছাড়ছেন না ফ্লেচার জয়ের ব্যাপারে এখনও আশা ছাড়ছেন না সিলেটের ব্যাটসম্যান ফ্লেচার। ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজ

ঢাকা: বিপিএলে সিলেটে পাওয়া তিনটি জয় বাদ দিলে বাকি ৪টি ম্যাচেই জয়শূন্য নাসির হোসেনের সিলেট সিক্সার্স (একটি বৃষ্টিতে ভেসে গেছে)। 

রংপুর রাইডার্সের বিপক্ষে নিজেদের ৮ম ম্যাচে জয়ের আশা জাগিয়েও হেরে গেছে ৭ রানের স্বল্প ব্যবধানে। এমন হারে যে কারোরই হতাশ হওয়ার কথা।

কিন্তু আশার কথা হলো সেই হতাশা এখনও সিলেট শিবিরে ভর করেনি বলে জানালেন দলের ওপেনিং ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার।

তিনি বলেন, ‘হতাশ একথা বলবো না, ওরা ভালো ব্যাটিং করেছে। আমরা আগেই কিছু উইকেট হারিয়ে ফেলেছি। তবে সাব্বির ও নাসির ভালো ব্যাটিং করেছে। আমার বিশ্বাস ছিলো জিতবো কিন্তু ওদের বোলাররা ভালো বোলিং করেছে। ’

সোমবার (২০ নভেম্বর) রাতে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে ফ্লেচার এ কথা বলেন।

রংপুরের দেওয়া ১৭০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে জয়ের জন্যে অনেকটাই এগিয়ে গিয়েছিলো সিলেট। শেষ চার ওভারে প্রয়োজন ছিলো ৩৫ রান। কিন্তু সিলেট সিক্সার্সের ব্যাটসম্যানারা তা করে দেখাতে পারেননি।  

নাসির (৫০) ও সাব্বিরের (৭০) জুটিতে ১১৭ রান এলেও শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে সিলেটকে।

বিষয়টিকে ক্রিকেটীয় দৃষ্টিভঙ্গি থেকেই দেখেছেন ফ্লেচার। তিনি বলেন, ‘ক্রিকেটে যে কোনো কিছু্ই হতেই পারে। তবে আমরা জিততে চাই। আমরা শুরুটা ভালো করেছিলাম। তিনটি জয় আমাদের আছে। আমাদের আরও চারটি ম্যাচ আছে যেখানে আমরা তিন চারটি ম্যাচ জিতলেই শেষ চারে যেতে পারবো। ’

‘আমরা এখনও আশা ছাড়ছি না। সামনের ম্যাচগুলোতে দল হিসেবে খেলতে পারলে আশা করি আবার জয়ের ধারায় ফিরবো,’ বেশ আত্মবিশ্বাসের সঙ্গেই বললেন ফ্লেচার।

উল্লেখ্য, বিপিএলে ৮ ম্যাচে ৩ জয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে অবস্থান করছে সিলেট।
 
বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
এইচএল /এমএ   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।