ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কাউন্টি ক্রিকেটে ফিরছেন গিলেস্পি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
কাউন্টি ক্রিকেটে ফিরছেন গিলেস্পি ছবি: সংগৃহীত

গত মৌসুম শেষে পরিবারের সঙ্গে অধিক সময় কাটানোর জন্য অস্ট্রেলিয়ায় ফিরে গিয়েছিলেন। ফের ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে ফিরছেন জেসন গিলেস্পি। সাবেক অজি পেস আইকনকে নতুন হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সাসেক্স।

২০১৩ সাল থেকে চার মৌসুম ইয়র্কশায়ারের কোচের দায়িত্ব পালন করেন ৪২ বছর বয়সী গিলেস্পি। তার অধীনে ব্যাক-টু-ব্যাক (২০১৪ ও ২০১৫) কাউন্টি চ্যাম্পিয়নশিপ জেতে ইংলিশ ক্রিকেট ক্লাবটি।

কিন্তু ২০১৬ সিজন শেষে দেশে ফিরে যান তিনি।

অবশ্য এ বছর কেন্টের হয়ে খন্ডকালীন বোলিং কোচ ভূমিকায় ছিলেন গিলেস্পি। তিন বছরের চুক্তিতে সাসেক্সের প্রধান কোচ হওয়ার মধ্য দিয়ে এটা স্পষ্ট যে ইংল্যান্ডে আবারো লম্বা কোচিং ক্যারিয়ারে চোখ রাখছেন। গত মাসের পারস্পরিক সমঝোতায় কোচের পদ থেকে সরে দাঁড়ানো মার্ক ডেভিসের স্থলাভিষিক্ত হয়েছেন।

গিলেস্পির কণ্ঠে উচ্ছ্বাসই ঝরে, ‘সাসেক্সের মতো গর্বিত ও ঐতিহ্যবাহী ক্লাবের প্রধান কোচ হওয়ার সুযোগ পাওয়ায় আমি রোমাঞ্চিত। ২০১৮ সিজনে মাঠ ও মাঠের বাইরে সাসেক্সকে সাহায্য করতে নিজের ভূমিকা রাখতে মুখিয়ে আছি। ’

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ২০ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad