ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিরপুর স্টেডিয়ামে ফের বাজির ঘটনা, আটক ২

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
মিরপুর স্টেডিয়ামে ফের বাজির ঘটনা, আটক ২ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার ম্যাচ চলছিল। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ভিআইপি গ্যালারিতে বসে দুই বাজিকর কুমিল্লা ভিক্টোরিয়ান্স ব্যাটসম্যান শোয়েব মালিককে নিয়ে বাজি ধরেছেন ৩৬৫ নামক স্বীকৃত বেটিং ওয়েবসাইটের সাথে। টাকার পরিমান ছিলো ৫ হাজার টাকা।

বিপিএলে সোমবারের (২০ নভেম্বর) প্রথম ম্যাচটিতে বাজিকররা বাজি ধরেছিলেন শোয়েব মালিক ২১ রান করবেন। এভাবে যখন দুই পক্ষের বেটিং চলছিলো তখন বিসিবি’র দুর্নীতি দমন বিভাগ তাদের আটক করে মিরপুর থানা পুলিশের হাতে তুলে দেয়।

 স্টেডিয়ামেই জুয়ার আসর, চিহ্নিত ৭৭

পুলিশের হাতে তুলে দেয়ার পর বাংলানিউজের কাছে নিজেদের দোষ স্বীকার করেন দু’জনই। বলেন, ‘আমরা নেটে (ইন্টারনেট) বাজি ধরেছিলাম। ৩৬৫ নামক একটি সাইটের সাথে বাজিটি ধরেছিলাম। ওই সাইটে আমরা একটি একাউন্ট খুলেছি। আমি পুরো টিম নিয়ে খেলিনি। প্লেয়ার নিয়ে খেলেছি। শোয়েব মালিকের রান নিয়ে ৫ হাজার টাকার আমি বেটিং খেলছিলাম। আমি বলেছি তিনি ২১ রান করবেন। ’

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমএদের বিরুদ্ধে এখন কী ব্যবস্থা নেয়া হবে? উত্তরে মিরপুর থানার উপপরিদর্শক আঃ রাজ্জাক বলেন, আমরা ওদের থানায় নিয়ে যাব। এরপর দুর্নীতি দমন বিভাগ এসে ওদের বিরুদ্ধে মামলা করবে। ’

জানা গেছে, বিপিএল চলাকালীন প্রতিটি ম্যাচেই গ্যালারিতে এমন বেটিংয়ের ঘটনা ঘটে। কেউ ধরা পড়ে আবার কেউ পড়ে না। যারা ধরা পড়ে না তাদের কথা বলে তো আর লাভ নেই কিন্তু যারা ধরা পড়ে তাদের বিরুদ্ধে কোনো দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা বিসিবি করেছে এমন নজির আজও দেখা যায়নি!

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ২০ নভেম্বর, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad