ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিল্ডিংয়ে খুলনা, ব্যাট করছে চিটাগং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
ফিল্ডিংয়ে খুলনা, ব্যাট করছে চিটাগং ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলমান বিপিএলের ১৮তম ও দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইটান্স এবং চিটাগং ভাইকিংস। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন খুলনার দলপতি মাহমুদুল্লাহ রিয়াদ।

টস হেরে ব্যাট করছে লুক রঞ্চির চিটাগং। আগের ম্যাচগুলোতে চিটাগংকে নেতৃত্ব দেওয়া মিসবাহ স্কোয়াডে নেই।

এর আগে চলতি আসরে ৫টি করে ম্যাচ খেলেছে টাইটান্স-ভাইকিংস। ৫ ম্যাচের দুটিতে জিতলেও দুটি ম্যাচে হেরেছে মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা। একটি ম্যাচ বৃষ্টির কারণে হয়নি। ৫ পয়েন্ট অর্জন করেছে টাইটান্সরা। অপরদিকে, একটি জয় আর তিনটি হারে ভাইকিংসদের সংগ্রহ ৩ পয়েন্ট। বৃষ্টির কারণে তাদেরও একটি ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছিল।

শুক্রবার (১৭ নভেম্বর) দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের কাছে হেরেছে নাসির হোসেনের সিলেট সিক্সার্স। তৃতীয় হারের স্বাদ পেল দলটি।

টানা দুই হারের পর এক ম্যাচ জিতে ফের পরাজয়ের শিকার মুশফিক-স্যামির রাজশাহী জয়ে ফিরেছে। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিলেটের দেয়া ১৪৭ রানের লক্ষ্যটা ৭ উইকেট ও ১৫ বল হাতে রেখে টপকে গেছে কিংসরা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ১৭ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।