ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

পরামর্শক ওয়াকার নাসির-সাব্বিরদের পরাজয় দেখলেন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
পরামর্শক ওয়াকার নাসির-সাব্বিরদের পরাজয় দেখলেন ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট সিক্সার্সের আমন্ত্রণে কিছুদিন আগেই বাংলাদেশে এসেছিলেন ‘সুলতান অব সুইং’ খ্যাত পাকিস্তানের সাবেক তারকা পেসার ওয়াকার ইউনিস। সেবার দলের জার্সি উন্মোচন করার পাশাপাশি ভবিষ্যতের তারকা বোলারদের পরামর্শ দিয়ে যান তিনি। ২৪ ঘণ্টার ঝটিকা সফর শেষে আবার ফিরে যান নিজ দেশে।

আবারো বাংলাদেশে এসেছেন ওয়াকার। এবার এসেছেন সিলেট সিক্সার্সের মেন্টর হিসেবে।

স্টেডিয়ামে দাঁড়িয়ে তিনি দেখলেন দলের পরাজয়। শুক্রবারের (১৭ নভেম্বর) ম্যাচে রাজশাহী কিংসের কাছে সিলেট তৃতীয় হারের স্বাদ পেল।

এবারের আসরে টানা তিন ম্যাচ জিতে উড়ন্ত সিলেট সিক্সার্সের হঠাৎই যেন ছন্দপতন। সেখান থেকে এখনো ঘুরে দাঁড়াতে পারেনি নাসির-সাব্বিরের দল। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিলেটের দেয়া ১৪৭ রানের লক্ষ্যটা ৭ উইকেট ও ১৫ বল হাতে রেখে টপকে গেছে রাজশাহী।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমবিপিএলের বাকি অংশ সিলেটের সঙ্গে মেন্টর হিসেবে থাকবেন ওয়াকার। পাকিস্তানের সাবেক এই অধিনায়ক এবং কোচের ব্যাপারটি সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম নিশ্চিত করেছেন। এই সময়ে দলের পরামর্শক হিসেবে কাজ করবেন তিনি।

সিলেট সিক্সার্সের কোচিং স্টাফে ওয়াকার প্রধান কোচ হিসেবে পেয়েছেন জাহিদ এহসানকে। দলটির পরিচালনার দায়িত্বে আছেন সাবেক ক্রিকেটার ও প্রধান নির্বাচক ফারুক আহমেদ। এছাড়া ম্যানেজারের ভূমিকায় আছেন আরেক সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ১৭ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।