ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সেলোনাই কাল হলো আবামেয়াংয়ের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বার্সেলোনাই কাল হলো আবামেয়াংয়ের! ছবি:সংগৃহীত

শৃঙ্খলা ভঙ্গের কারণে বুরুশিয়া ডর্টমুন্ডের পরবর্তী ম্যাচে খেলতে পারবেন না দলের অন্যতম সেরা স্ট্রাইকার পিয়েরে-এমরিক আবামেয়াং। জার্মান বুন্দেসলিগায় শক্তিশালী দলটি স্টুটগার্টের মুখোমুখি হবে। তবে ঠিক কি কারণে গ্যাবোনিজ এ তারকাকে বাদ দেওয়া হয়েছে তা জানায়নি ক্লাবটি।

বুরুশিয়া নিজেদের স্কোয়াডের একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে আবামেয়াংকে না দেখে এক সমর্থক প্রশ্ন করেন।

তারই জবাবে টুইটারে বুরুশিয়া জানায়, শৃঙ্খলা ভঙ্গের জন্য তাকে নেওয়া হয়নি।

এদিকে জার্মান পত্রিকা বিল্ড জানায়, আর্ন্তজাতিক বিরতির সময় বার্সেলোনাতে ঘুরতে যাওয়াতেই শৃঙ্খলা ভঙ্গ করেছেন আবামেয়াং। যেখানে দুদিনের ছুটিতে বার্সেলোনার নাইটক্লাব শোকোতে এ স্ট্রাইকার তার ভাই উইলিকে নিয়ে বেড়াতে যান। দেখা করেন এ মৌসুমেই বুরুশিয়া থেকে ক্লাব বার্সেলোনায় নাম লেখানো তরুণ স্ট্রাইকার ওসমান ডেম্বেলের সঙ্গে।

গত মৌসুমেও এক সঙ্গে বুরুশিয়ার হয়ে খেলেছিলেন আবামেয়াং ও ডেম্বেলে। তবে সাবেক সতীর্থের সঙ্গে দেখা করাটাই হয়তো সহ্য করতে পারেনি তার ক্লাব।

আবামেয়াং অবশ্য প্রায় একই কারণে এর আগেও শাস্তি পেয়েছেন। গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে স্পোর্টিং লিবসনের বিপক্ষে ম্যাচে বাদ দেওয়া হয় তাকে। সেবার ছুটির দিন ইতালির মিলান শহরে বন্ধুর জন্মদিন পালন করতে গিয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ১৭ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।