ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিজেকে ফিট দাবি করলেন আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
নিজেকে ফিট দাবি করলেন আগুয়েরো ছবি:সংগৃহীত

বিশ্বকাপের প্রস্তুতিতে রাশিয়ায় নাইজেরিয়ার বিপক্ষে হারার ম্যাচে আর্জেন্টিনার স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর অসুস্থ হয়ে যান। ম্যাচের বিরতির সময় ড্রেসিংরুমে অজ্ঞান হয়ে পড়েন তিনি। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। অবশ্য পরীক্ষা-নিরীক্ষার পর ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে অবশ্য আর্জেন্টিনার কোচ জর্জ সাম্পাওলি আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটে জানান, আগুয়েরোর মাথা ব্যথা করছিলো। ম্যাচের অর্ধেক সময় তাকে হাসপাতালে নেওয়া হয়।

, আর আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন জানায়, হাসপাতালে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। চিকিৎসকেরা বলেছেন, তিনি শঙ্কামুক্ত।

ম্যাচের পর আগুয়েরোকে বিশ্রামে রাখা হয়েছিলো। তার খেলা ক্লাব ম্যানচেস্টার সিটি জানিয়েছিলো তাদের পরবর্তী ম্যাচেই দেখা যাবে দলের সেরা তারকাকে। এবার নিজেকে ক্লাবের পরবর্তী ম্যাচের জন্য ফিট দাবি করলেন আগুয়েরো নিজেই।

এ ব্যাপারে নিজের টুইটার অ্যাকাউন্টে আগুয়েরো লিখেন, ‘অনেকগুলো পরীক্ষা করানো হয়েছে। এগুলো সতর্কতার জন্য করেছে। আমি এখন ভালো আছি। শনিবারের ম্যাচের জন্য মুখিয়ে আছি। কাম অন সিটি!’

নাইজেরিয়ার বিপক্ষে ২-০ গোলে এগিয়ে গিয়েও ম্যাচটি ৪-২ গোলে হারে আর্জেন্টিনা। এ সময় একটি গোল করেছিলেন আগুয়েরো। এর আগে রাশিয়ার বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে আর্জেন্টিনার হয়ে একমাত্র গোলটি করেছিলেন সিটিজেন স্ট্রাইকার।

ম্যানসিটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা আগুয়েরো কিছুদিন আগেই নেদারল্যান্ডসের আমস্টারডামে গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন। সেই দুর্ঘটনায় তার পাঁজরের হাড় ভেঙে গিয়েছিল।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ১৭ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।