ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিতর্কে জড়ালেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
বিতর্কে জড়ালেন কোহলি ছবি:সংগৃহীত

নিজের ক্যারিয়ারে বিভিন্ন সময় বিতর্কে জড়িয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তবে তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সবকিছুই চাপা পড়ে যায়। কিন্তু এবার ভিন্ন রকম অভিযোগ উঠলো তার ওপর। জাতীয় সঙ্গীত বাজানোর সময় কোহলি চুইংগাম চিবাচ্ছিলেন! এমনই অভিযোগ তার ওপর।

ঘটনাটি বৃহস্পতিবার ইডেন গার্ডেনসে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্টের প্রথম দিনে। জাতীয় সঙ্গীতের সময় কোহলি নাকি চুইংগাম চিবাচ্ছিলেন বলে অভিযোগ।

সেই ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এ নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড বা কোহলি কোনো মন্তব্য করেননি।

এর আগে চলতি বছরের জানুয়ারিতে কানপুরে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচের আগে জাতীয় সঙ্গীতের সময় চুইংগাম চিবোনার অভিযোগ উঠেছিল ভারতের স্পিনার পারভেজ রসুলের বিরুদ্ধে। এবার সেই একই অভিযোগ কোহলির বিরুদ্ধেও। পাশাপাশি দিনটাও তার ভালো যায়নি। কোনো রান না করেই লঙ্কান পেসার সুরঙ্গা লাকমালের বলে এলবির ফাঁদে পড়ে মাঠ ছাড়েন তিনি।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, ১৭ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।