ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

বৃষ্টিতে ভেসে গেছে ২৮ ম্যাচের ১৫টি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
বৃষ্টিতে ভেসে গেছে ২৮ ম্যাচের ১৫টি বৃষ্টিতে ভেসে গেছে ২৮ ম্যাচের ১৫টি

রাজশাহী: রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে চলা ইন্টারন্যাশনাল জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের ১৫টি খেলা বৃষ্টির কারণে অনুষ্ঠিত হয়নি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ২য় রাউন্ডের বালক এককও দ্বৈত মিলে ৯টি এবং বালিকা একক ও দ্বৈত ১৯টি সহ মোট ২৮টি খেলা হওয়ার কথা ছিল। এর মধ্যে ১৩টি খেলা অনুষ্ঠিত হয়।

বাখি খেলা বৃষ্টির কারণে হয়নি।  

টুর্নামেন্ট পরিচালক নুর ইসলাম তুষার জানান, শুক্রবার (১৭ নভেম্বর) সকাল ৯টা থেকে সেমিফাইনাল খেলা বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। তবে বৃষ্টি হলে খেলা বন্ধ থাকবে বলেও জানান টুর্নামেন্ট পরিচালক।

তিনি জানান, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দ্বিতীয় রাউন্ডের খেলায় বালক এককে  ভারতের আমান প্যাটেল স্বদেশি অর্থাব নিমাকে ৪-৬, ৭-৫, ৬-৩ সেটে, ভারতের সাই কার্তিক রেড্ডি গান্তা স্বদেশি তারুস বাগাইকে ৬-৪, ৬-২ সেটে, চাইনিজ তাইপের হুয়ান জু উ যুক্তরাষ্ট্রের অর্জুন মারিয়াপ্পাকে ৬-৩, ৬-৪ সেটে, ভারতের রিশব সর্দার ভারতের কেভিন প্যাটেলকে ৬-০, ৭-৫ সেটে, ভারতের অরিয়ান জাভিরি মালোশিয়ার নওফল সিদ্দিক কামারুজ্জামানকে ৬-১, ৬-২ সেটে, ভারতের কুশান শাহ যুক্তরাষ্ট্রের মারিয়াপ্পাকে ৬-৩, ৬-৪ সেটে হারিয়ে সেমিফাইনালে স্থান করে নিয়েছেন।

বালিকা একক ২য় রাউন্ডের খেলায় চাইনিজ তাইপের উই নিং ফ্যান চায়নার শইউয়েন ট্যানকে ৬-১, ৬-১ সেটে, চাইনিজ তাইপে লিং সুয়াং উই চাইনিজ তাইপে ইয়া জু হো কে ৬-৩, ৬-০ সেটে, যুক্তরাস্ট্রের আনিয়া কথাকাটা চাইনিজ তাইপের উ চেন ঝাউকে ৬-৪, ৪-৬, ৭-৬ সেটে, চায়নার ওয়ানাই ঝাউ ভারতের রির্দ্দি রমেশ শর্মাকে ৬-২, ৭-৬, (৭-৫), সেটে হারিয়ে সেমিফাইনালে স্থান করে নিয়েছেন।

বালিকা দ্বৈত ২য় রাউন্ডের খেলায় চাইনিজ তাইপের  চেন চেন লিও ও ম্যান সাং ওয়েন ভারতের স্মৃতি ভাসিন ও যুক্তরাষ্ট্রের আনিয়া কথাকোটাকে ৬-৩, ৬-১ সেটে, চায়নার কিংলিং ছ্যাং ও ইমেন ঝাউ ভারতের রিসিতা ভিহাস এবং নেপালের পেরেরা কৈরালাকে ৭-৬, ৩-৬, ৬-৩ সেটে, চায়নার ঝ্যাং ও ঝাউ ভারতের আমিনা জেবা ও হরিভারশাইন মুরেগেশানকে ৬-২, ৬-২ সেটি পরাজিত করে সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
এসএস/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।