ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

গেইলের ছক্কার মজা নেবেন ম্যাককালাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
গেইলের ছক্কার মজা নেবেন ম্যাককালাম গেইলের ছক্কার মজা নেবেন ম্যাককালাম

ব্রেন্ডন ম্যাককালাম নিজেই এক ব্যাটিং জিনিয়াস। তিনি মাঠে নামলেই চার-ছক্কার বৃষ্টি শুরু হয়ে যায়। সেই ম্যাককালামই নিজের প্রথম বিপিএলে ক্রিজের অপরপ্রান্তে দাঁড়িয়ে ক্যারিবীয় ব্যাটিং টর্নোডো ক্রিস গেইলের ছক্কা দেখতে মুখিয়ে আছেন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের এই বিধ্বংসী জুটি বিপিএলের চলতি আসরে খেলছেন রংপুর রাইডার্সের হয়ে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) মিরপুর ইনডোরে সংবাদ মাধ্যমকে নিজের এমন অভিপ্রায়ের কথা জানান ম্যাককালাম।

তিনি জানান, ‘মাঠের বাইরে আমাদের জমে দারুণ।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে দু’জন খেলেছি। আবার তার সঙ্গে জুটি বাধার সুযোগ দারুণ ব্যাপার। টি-টোয়েন্টিতে গেইল বিশ্বের সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যানদের একজন। তার সঙ্গে ব্যাটিং উদ্বোধন করা হবে দারুণ কিছু। হয়তো আমি তাকে স্ট্রাইক দেব আর শুধু দেখব ছক্কা মারতে!’

বিপিএলে এর আগে কখনই ম্যাককালামের খেলা হয়নি। তবে না খেললেও অন্য যারা খেলে গেছেন তাদের মুখে বিপিএল নিয়ে অনেক গল্পই তার শোনা হয়েছে। এবার নিজেই হাজির হয়েছেন চার-ছক্কার ধুম-ধারাক্কার এই আসরে। তাই অনুভূতিটাও তার অনন্য।

তিনি জানান, ‘খুব ভালো লাগছে। বিপিএল তো অনেক দিন ধরেই চলছে। আমার প্রথমবার। আন্তর্জাতিক ক্রিকেটারদের অনেকের কাছ থেকেই অনেক ভালো ভালো কথা শুনেছি বিপিএল নিয়ে। রংপুর রাইডার্সের হয়ে নিজের সেরাটা দিতে আমি মুখিয়ে আছি। ’

১৮ নভেম্বর (শনিবার) নিজেদের চতুর্থ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রংপুর রাইডার্স।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ১৬ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।