ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

টেবিল টেনিস উদ্বোধন করলেন সাফওয়ান সোবহান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
টেবিল টেনিস উদ্বোধন করলেন সাফওয়ান সোবহান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশের (আইইউবি) আয়োজনে এবং দেশের ১৫টি প্রাইভেট ইউনিভার্সিটির অংশগ্রহণে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) থেকে আইইউবিতে শুরু হয়েছে ইন্টার প্রাইভেট ইউনিভার্সিটি টেবিল টেনিস টুর্নামেন্ট ২০১৭।

এই উপলক্ষে বৃহস্পতিবার ইউনিভার্সিটির ক্যাম্পাসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

আরও উপস্থিত ছিলেন আইইউবি’র উপাচার্য প্রফেসর এম উমর রহমান এবং উপ-উপাচার্য প্রফেসর মিলান পাগন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি সাফওয়ান সোবহানকে উত্তরীয় দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর শুভেচ্ছা বক্তব্য রাখেন উপ-উপাচার্য মিলান পাগন ও উপাচার্য এম উমর রহমান।

পরে প্রধান অতিথি হিসেবে রাখা বক্তব্যে সাফওয়ান সোবহান বলেন, ‘আজ এখানে উপস্থিত হতে পেরে আমি খুবই আনন্দিত এবং আমাকে প্রধান অতিথি করায় আমি সম্মানিত। আপনারা জানেন আমার দুটি ক্রিকেট এবং একটি ফুটবল টিম আছে। তাছাড়া টেবিল টেনিসের সাথে সখ্যতা আমার শিক্ষাজীবন থেকেই। স্বুল ও বিশ্ববিদ্যালয়ে যখন পড়েছি, তখন আমিও টেবিল টেনিস খেলেছি। টেবিল টেনিস নিযে আইইউবির এমন আয়োজন যেন সফল হয় আমি সেই শুভকামনাই করছি। ’ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমসংক্ষিপ্ত বক্তব্য শেষে নিজে টেবিল টেনিস খেলে টুর্নামেন্টের পর্দা উন্মোচন করেন সাফওয়ান সোবহান। ১৬ নভেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টটি চলবে শনিবার (১৮ নভেম্বর) পর্যন্ত।
 
বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ১৬ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।