ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাককালাম এসেছেন, আসছেন গেইল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
ম্যাককালাম এসেছেন, আসছেন গেইল ব্র্যান্ডন ম্যাককালাম-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রংপুর রাইডার্সের হয়ে বিপিএলের চলতি আসরে অংশ নিতে দলে যোগ দিয়েছেন নিউজিল্যান্ডের ব্যাটিং ব্লাস্ট ব্র্যান্ডন ম্যাককালাম। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় ঢাকা এসে নিজ দলের সঙ্গে যোগ দেন ম্যাককালাম।

এদিকে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা এসেই বুধবার অনুশীলনে যোগ দিয়েছেন রংপুরের এই ব্যাটিং টর্নেডো। এদিনে বিকেলে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে দলের বাকি সদস্যদের উপস্থিতিতে হালকা অনুশীলনে গা গরম করে নেন সাবেক কিউই অধিনায়ক।

তবে বৃষ্টির কারণে অনুশীল খুব বেশিক্ষণ চালিয়ে যেতে পারেননি।

সন্দেহ নেই ম্যাককালাম যোগ দেয়ায় রংপুর রাইডার্সের শক্তির জায়গাটি আরও বেড়েছে। সেটা আরও বাড়াতে এবার ক্রিস গেইলের অপেক্ষায় মাশরাফিরা। অবশ্য তাদের সেই অপেক্ষা শেষ হচ্ছে আর কয়েক ঘণ্টা বাদেই। কেননা বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোর ৪টা ৫ মিনিটে তার ঢাকায় অবতরণের কথা রয়েছে।

বিপিএলে তিন ম্যাচে ১ জয় ও ২ হারে ২ পয়েন্ট নিয়ে ৭ দলের মধ্যে টেবিলের ৬ নাম্বারে অবস্থান করছে মাশরাফির রংপুর রাইডার্স। ১৮ নভেম্বর নিজেদের চতুর্থ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রংপুর রাইডার্স।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ১৫ নভেম্বর, ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।