[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

ধূমপান করে বিপিএল থেকে বহিষ্কার মঈনুল হক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ২:৪৭:১৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিপিএলে ম্যাচ চলাকালীন মাঠে বসে ধূমপানের অপরাধে বহিষ্কার করা হয়েছে মঈনুল হক চৌধুরীকে। এই বহিষ্কারাদেশের ফলে বিপিএলের এবারের আসরের ম্যাচগুলোতে মাঠে প্রবেশের সুযোগ পাচ্ছেন না বিপিএলের পঞ্চম আসরের সম্প্রচার সহযোগী প্রতিষ্ঠান টিএসএম’র প্রধান নির্বাহী মঈনুল হক।

মইনুল হক চৌধুরীর বহিষ্কারাদেশের খবরটি মঙ্গলবার (১৪ নভেম্বর) বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি’র শৃঙ্খলা কমিটির প্রধান শেখ সোহেল।

.তিনি জানান, ‘ম্যাচ চলাকালীন মাঠে ধূমপান করায় আমরা তাকে বহিষ্কার করেছি। এই বিষয়ে গতকাল আমরা একটি মিটিং করেছি। মিটিং শেষে সিদ্ধান্ত হয়েছে বিপিএল চলাকালীন তিনি মাঠে প্রবেশ করতে পারবেন না। সিদ্ধান্তটা আপাতত এই বিপিএলের জন্য।’

উল্লেখ্য, আইসিসি ও বিসিবির নিয়মকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে বিপিএলের সিলেট পর্বের প্রায় প্রতিটি ম্যাচেই সাইডস্ক্রিনের পেছনে বসে ধূমপান করতে দেখা যায় বিসিবির সম্প্রচার পার্টনার মঈনুল হক চৌধুরীকে।

এর আগে ২০১৬ সালে মিরপুরে এশিয়া কাপের ফাইনাল ম্যাচ শেষে মারামারিতে জড়িয়ে প্রথমবারের মতো আলোচনায় আসেন বিসিবির এই ব্রডকাস্ট পার্টনার।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ১৪ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa