[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

ঘুরে দাঁড়াবে চিটাগং ভাইকিংস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৩ ৭:৫০:১১ পিএম
ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিপিএলের চলতি আসরে চিটাগং ভাইকিংস থেকে এখনও গোছালো কোনো পারফরম্যান্স দেখেনি দলটির ভক্ত-সমর্থকরা। টুর্নামেন্টে এই পর্যন্ত ৩টি ম্যাচ খেলে জয়ের দেখা পেয়েছে মাত্র ১টিতে।

তবে এমন অচল অবস্থার মধ্যে দলটি আর থাকতে চাইছে না বলে জানালেন চিটাগং ভাইকিংসের জিম্বাবুইয়ান অলরাউন্ডার সিকান্দার রাজা।

সোমবার (১৩ নভেম্বর) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে তিনি বলেন, ‘আমার মনে হয় আমরা আমাদের দিকে ফলাফল আনতে সক্ষম হয়নি। আপনি কখনোই জানেন না, পরের তিন ম্যাচের তিনটিতেই আমরা জিতেও যেতে পারি। তাই উদ্বিগ্ন হওয়ার সময় এটা না। আমরা এখনও সঠিক কম্বিনেশন খুঁজছি। আমি নিশ্চিত আগামী দুই এক ম্যাচের মধ্যেই আমরা সেটা খুঁজে পাব। ঘুরে দাঁড়ানোর সামর্থ্য আমাদের আছে। আমরা সেটা করবো।’

সিকান্দার রাজা এসময় কথা বলেন মিরপুরের উইকেট প্রসঙ্গেও। বিপিএলের সিলেট পর্বে ঢাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্স দলীয় ২০০ রানের কোঠা পার করলেও মিরপুরের উইকেটে সেই রান অনুপস্থিত। ব্যাটসম্যানরা যেন রানই পাচ্ছেন না।
 
এভিন লুইস, লুক রনকি, শহিদ আফ্রিদি, মারলন স্যামুয়েলস, কাইরন পোলার্ড, উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার ও জস বাটলারের মতো বিস্ফোরক ব্যাটসম্যানরা খেলছেন ঠিকই কিন্তু সিলেটের উইকেটের মতো রান প্রসব করতে পারছে না হোম অব ক্রিকেটের উইকেট।

তবে, বিষয়টির সঙ্গে একমত হতে পারছেন না পাক বংশোদ্ভুত জিম্বাবুইয়ান এই অলরাউন্ডার, ‘১৭০, আমার মনে হয় এটা হাই স্কোরিং ম্যাচ। কার্লোস ব্র্যাথওয়েট ও আরিফুল হক খুবই ভালো ব্যাটিং করেছে। টুর্নামেন্টে এগিয়ে যাওয়ার সাথে সাথে আপনি ঢাকাতেও হাই স্কোরিং ম্যাচ দেখতে পাবেন।’

উল্লেখ্য, ১২ নভেম্বর (রোববার) মিরপুরে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১৭০ রান সংগ্রহ করে খুলনা টাইটান্স। ঢাকায় বিপিএল ফেরার পর এটিই এই পর্যন্ত সর্বোচ্চ দলীয় সংগ্রহ। তবে কেন ঢাকার উইকেটে সিলেটের মতো রান আসছে না সেই যুক্তিটি ঠিকই দিয়েছেন রাজা, ‘ঢাকার উইকেট কিছুটা স্টিকি। এখানে পেস ও বাউন্স ভালো হয়।’

মঙ্গলবার (১৪ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলে নিজেদের চতুর্থ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে মিসবাহ উল হকের চিটাগং ভাইকিংস।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ১৩ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa