[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

নেইমার-এমবাপ্পের সঙ্গে গ্রিজম্যানের ‘ড্রিম অ্যাটাক’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৩ ১:৪৮:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেইমার ও স্বদেশী কাইলিয়ান এমবাপ্পের সঙ্গে মিলে ‘ড্রিম অ্যাটাকের’ স্বপ্ন দেখেন ফ্রেঞ্চ তারকা অ্যান্তোনি গ্রিজম্যান। প্রথম দু’জন এই মৌসুমেই যথাক্রমে বার্সেলোনা ও মোনাকো থেকে নাম লেখান পিএসজিতে। গ্রিজম্যান খেলছেন অ্যাতলেতিকো মাদ্রিদের হয়ে। অদূর ভবিষ্যতে তিনজনকে একই ক্লাবের আক্রমণভাগে দেখা গেলে কেমন হবে ভাবুন তো!

ফ্রেঞ্চ টেলিভিশন ফুটবল প্রোগ্রাম ‘টেলিফুট’র কুইক প্রশ্নোত্তর পর্বে প্রচুর হ্যাঁ বা না প্রশ্নের উত্তর দিয়েছেন গ্রিজম্যান। অদূর ভবিষ্যতে নেইমার-এমবাপ্পের সঙ্গে আক্রমণ ত্রয়ী গড়ার স্বপ্ন দেখছেন তিনি। যদিও প্রশ্নটির সঙ্গে সরাসরি পিএসজি সংশ্লিষ্টতা ছিল না।

নেইমার ও এমবাপ্পের সঙ্গে ড্রিম অ্যাটাকের অংশ হতে চান? টেলিফুটের এমন প্রশ্নে গ্রিজম্যানের প্রতিক্রিয়া, ‘ইয়েস’। আলোচনায় অন্য বিষয়গুলোর মধ্যে উঠে আসে হোসে মরিনহো ও মার্সেই প্রসঙ্গ। গ্রিজম্যানের জবাব কোনো একদিন ফ্রেঞ্চ টিমের জার্সিতে খেলতে পছন্দ করবেন। দলবদল নিয়ে বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেড কোচের সঙ্গে তার এ ব্যাপারে কোনো যোগাযোগ নেই বলেও যোগ করেন ২৬ বছর বয়সী এই ‘গোলমেশিন’।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ১৩ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa