ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

এশিয়া কাপে খেলছেন লক্ষ্মীপুরের হাসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
এশিয়া কাপে খেলছেন লক্ষ্মীপুরের হাসান হাসান মাহমুদ রাব্বি

লক্ষ্মীপুর: অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলের হয়ে খেলছেন লক্ষ্মীপুরের ক্রিকেটার হাসান মাহমুদ রাব্বি। এই প্রথম লক্ষ্মীপুরের ক্রিকেটার দেশের হয়ে অনুর্ধ্ব-১৯ দলে খেলার গৌরব অর্জন করেছেন। বর্তমানে হাসান মালয়েশিয়ায় এশিয়া কাপ টুর্নামেন্ট সফরে রয়েছেন।

হাসান লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড বাঞ্চানগর এলাকার মো. ফারুক হোসেনের ছেলে।

স্থানীয় কোচ মো. ইব্রাহিম খলিল ও মো. মনির হোসেন সাংবাদিকদের বলেন, হাসান অনুর্ধ্ব-১৬, অনুর্ধ্ব-১৭ ও অনুর্ধ্ব-১৮ দলে লক্ষ্মীপুরের হয়ে খেলে সুনাম কুড়িয়েছেন।

তিনি জেলার একমাত্র খেলোয়াড় যে বাংলাদেশের হয়ে অনুর্ধ্ব-১৯ দলে খেলার সুযোগ পেয়েছেন। তার এই সফলতার জন্য ক্রীড়াঙ্গনের সবাই অভিনন্দন জানিয়েছেন। আশা করছি তিনি এশিয়া কাপে ভালো খেলে জাতীয় দলে খেলার সুযোগ পেয়ে লক্ষ্মীপুরের সুনাম বৃদ্ধি করবেন।

হাসানের বাবা ফারুক হোসেন বলেন, আমার ছেলের ছোটবেলা থেকে খেলার প্রতি অনেক আগ্রহ ছিলো। পরিবারের সবাই খেলার ব্যাপারে তাকে সহযোগিতা করতেন। বাংলাদেশের হয়ে সে অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপ খেলছে। এতে আমি খুব খুশি। সে ভালো খেলে দেশের সুনাম বয়ে নিয়ে আনবে। তার জন্য লক্ষ্মীপুরসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

বাংলাদেশ সময়: ০১৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।