ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কুমিল্লার বিপক্ষে ব্যাটিংয়ে মুশফিকের রাজশাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
কুমিল্লার বিপক্ষে ব্যাটিংয়ে মুশফিকের রাজশাহী ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চলমান বিপিএলের ১২তম ম্যাচে মুখোমুখি হয়েছে গতবারের রানার্সআপ রাজশাহী কিংস এবং একবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে কুমিল্লার দলপতি মোহাম্মদ নবী আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ব্যাট করছে মুশফিকুর রহিমের রাজশাহী।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে রোববার (১২ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মাঠে নামে দুই দল।

এর আগে তামিম বিহীন কুমিল্লা দুই ম্যাচ খেলে একটি করে জয় ও পরাজয়ের স্বাদ নেয়।

অপরদিকে, মুশফিকের রাজশাহী তিন ম্যাচের প্রথম দুটিতে হারলেও ঢাকা পর্বে ফিরে জয় তুলে নেয়।

দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। মিসবাহ উল হকের ভাইকিংসকে ১৮ রানে হারিয়েছে মাহমুদুল্লাহর টাইটান্স। তিন ম্যাচ খেলে খুলনা দ্বিতীয় জয় তুলে নিয়েছে। আর সমান ম্যাচ খেলে চিটাগং দ্বিতীয় হারের স্বাদ পেয়েছে।

রাজশাহী: লেন্ডল সিমন্স, মুমিনুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহিম (অধিনায়ক/উইকেটরক্ষক), জেমস ফ্রাঙ্কলিন, ম্যালকম ওয়ালার, মেহেদি হাসান মিরাজ, ফরহাদ রেজা, মোহাম্মদ সামি, কেরসিক উইলিয়ামস, নিহাদুজ্জামান।

কুমিল্লা: লিটন দাস, ইমরুল কায়েস, মারলন স্যামুয়েলস, জস বাটলার, অলোক কাপালী, মোহাম্মদ নবী (অধিনায়ক), ডোয়েন ব্রাভো, মোহাম্মদ সাইফুদ্দিন, রশিদ খান, আরাফাত সানি, আল আমিন হোসেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১২ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।