ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের নাম মুছে ফেলেছেন হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
বাংলাদেশের নাম মুছে ফেলেছেন হাথুরুসিংহে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়াতে ইতোমধ্যেই বিসিবিকে পদত্যাগপত্র পাঠিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। বিসিবি তা গ্রহণ করেনি। তাই এখনই বলা যাচ্ছে না তিনি বাংলাদেশ ক্রিকেটের হেড কোচের দায়িত্বে থাকছেন, নাকি থাকছেন না। তার সঙ্গে আলোচনা শেষে তবেই সিদ্ধান্ত নেবে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থাটি।

তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে হাথুরুসিংহে আর থাকছেন না। কেননা শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সঙ্গে তার নাকি ইতোমধ্যেই সকল বোঝাপড়া শেষ।

তাই অনতিবিলম্বেই তিনি লঙ্কান ক্রিকেটের কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন বলে খবর রটেছে। আরও খবর রটেছে, হাথুরুসিংহের পরিবার অস্ট্রেলিয়ায় থাকায় সেখানকার একাডেমির কোচ হতে পারেন এই লঙ্কান।

.তবে, সেটা এখনও অফিসিয়ালি ঘোষণার অপেক্ষায়। এরই মধ্যে হাথুরুসিংহে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বাংলাদেশের নাম মুছে ফেলেছেন। আগে তার টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের পদবী দেওয়া থাকলেও সেটা আর এখন দেখা যাচ্ছে না। পদবীর জায়গায় হাথুরুসিংহে লিখে রেখেছেন, ‘cricket coach by profession and ex Sri Lankan test and ODI player’।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ১২ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।