ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সেমিফাইনালে টাঙ্গাইল জেলা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
সেমিফাইনালে টাঙ্গাইল জেলা ছবি: সংগৃহীত

জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্বের ‘খ’ গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে টাঙ্গাইল জেলা। রোববার ‘খ’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সাতক্ষীরা জেলার মুখোমুখি হয় টাঙ্গাইল জেলা।

সাতক্ষীরাকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে টাঙ্গাইল। প্রথম ম্যাচে তারা কুমিল্লা জেলাকে ৭-০ গোলের ব্যবধানে হারিয়েছিল।

আজ জয় পাওয়ায় দুই ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েন্ট সংগ্রহ করায় সেমিফাইনাল নিশ্চিত হয়েছে তাদের।

অন্যদিকে বিদায় নিশ্চিত হয়েছে সাতক্ষীরা জেলার। প্রথম ম্যাচে তারা ময়মনসিংহের কাছে ১১-০ গোলের ব্যবধানে হেরেছিল। আজ টাঙ্গাইলের কাছে ৩-০ ব্যবধানে হার মানল।

রোববার রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ৮ মিনিটেই এগিয়ে যায় টাঙ্গাইল জেলা। এ সময় টাঙ্গাইলের মাহফুজা গোল করে এগিয়ে নেন দলকে। ১১ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন শিরিন। আর ৬৮ মিনিটে নওশান জামান গোল করে টাঙ্গাইলের জয় নিশ্চিত করেন।

বাছাইপর্বের ছয়টি ভেন্যুর ছয় চ্যাম্পিয়নের সঙ্গে সেরা দুই রানার্স-আপ দলসহ মোট আটটি দল চূড়ান্তপর্বে অংশ নিয়েছে। ১০ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট।

চূড়ান্তপর্বের ‘ক’ গ্রুপে রয়েছে ঠাকুরগাঁও জেলা, রাজশাহী জেলা, মানিকগঞ্জ জেলা ও রাজবাড়ী জেলা। ‘খ’ গ্রুপে রয়েছে ময়মনসিংহ জেলা, টাঙ্গাইল জেলা, কুমিল্লা জেলা ও সাতক্ষীরা জেলা। দুই গ্রুপের শীর্ষ দুটি দল সেমিফাইনাল খেলবে।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, ৫ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।