ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

এবার ভারতীয় রেটেড দাবা খেলোয়াড়ের অংশগ্রহণ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
এবার ভারতীয় রেটেড দাবা খেলোয়াড়ের অংশগ্রহণ ছবি: সংগৃহীত

বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে দ্বিতীয় বিভাগ দাবা লিগ-২০১৭ এর খেলা রোববার (২২ অক্টোবর) থেকে দাবা কক্ষে শুরু হবে। ৭ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠেয় এ দাবা লিগে ৩৩টি দল অংশগ্রহণের জন্য নাম জমা দিয়েছে।

এবারের ওয়ালটন দ্বিতীয় বিভাগ দাবা লিগ-২০১৭ উপলক্ষে শনিবার (২১ অক্টোবর) জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা কক্ষে এক প্রেস-ব্রিফিংয়ের আয়োজন করা হয়। ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার এফ, এম, ইকবাল বিন আনোয়ার ডন এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ সভাপতি কে এম শহিদউল্যা এ প্রেস-ব্রিফিংয়ে বক্তব্য রাখেন।

বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক এবং লিগ কমিটির সদস্য সচিব মাসুদুর রহমান দিপু এবং ওয়ালটন দ্বিতীয় বিভাগ দাবা লিগের প্রধান বিচারক মো. হারুন অর রশিদও এ দাবা লিগের বিভিন্ন দিক তুলে ধরেন।

এবারের লিগে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব, নিউ নেশন চেস ক্লাব ফেঞ্চুগঞ্জ ও ঢাকা নাইটস চেস ক্লাবের পক্ষে দু’জন করে ভারতীয় রেটেড দাবা খেলোয়াড় অংশ নিচ্ছেন। চূড়ান্ত ফলাফলের শীর্ষস্থান প্রাপ্ত দু’টি দল আগামী ২০১৮ সনের প্রথম বিভাগ দাবা লিগে অংশগ্রহণের সুযোগ পাবে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ২১ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।