ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয়ে ফিরলো চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
জয়ে ফিরলো চেলসি ছবি: সংগৃহীত

ছয় গোলের রোমাঞ্চে ভরা ম্যাচে জয় পেয়েছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগে তিন ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে ব্লুজরা। ওয়াটফোর্ডের বিপক্ষে অ্যান্তেনিও কোন্তের শিষ্যদের জয়টি ৪-২ গোলের ব্যবধানে।

শনিবার (২১ অক্টোবর) ওয়াটফোর্ডের বিপক্ষে শুরুতে এগিয়ে গেলেও মাঝে পিছিয়ে পড়ে চেলসি। তবে, শেষ সময়ে পর পর দু’গোল করে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে গতবারের চ্যাম্পিয়নরা।

স্ট্যামফোর্ড ব্রিজে নিজেদের মাঠে ওয়াটফোর্ডকে হেলা করতে পারছিল না চেলসি। কেননা আর্সেনালকে ক’দিন আগেই হারিয়েছে ওয়াটফোর্ড। গত সপ্তাহে আবার চেলসি হেরেছিল ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে। তারও আগে হেরেছিল ম্যানচেস্টার সিটির বিপক্ষে। পাশাপাশি চ্যাম্পিয়নস লিগে দু’গোলে এগিয়ে থেকেও রোমার বিপক্ষে ৩-৩ ড্র করেছিল আন্তোনিও কোন্তের শিষ্যরা।

তার ওপর চেলসি ভুগছিল চোট-আঘাতে। ম্যাচের আগে তাদের বর্তমান ফর্ম মনে হচ্ছিল গতবার ইপিএল জয়ের দুর্দান্ত সাহসের ধারেকাছেও নেই। কিন্তু কোনো অঘটন এবার ঘটতে দেয়নি চেলসি।

ম্যাচের ১২তম মিনিটেই এডেন হ্যাজার্ডের অ্যাসিস্ট থেকে চেলসিকে লিড পাইয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড পেদ্রো। তবে, বিরতির ঠিক আগে ফরাসি মিডফিল্ডার আবদুলাই দুকুরের গোলে সমতায় ফেরে ওয়াটফোর্ড। ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচের প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে লিড নেয় ওয়াটফোর্ড। দলের দ্বিতীয় গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার রবের্তো পেরেইরা (২-১)। ৭১তম মিনিটে পেদ্রোর ক্রস থেকে দারুণ এক হেডে সমতা ফেরান চেলসির বেলজিয়ান ফরোয়ার্ড মিচি বাতসুয়াই (২-২)।

৮৭তম মিনিটে উইলিয়ানের অ্যাসিস্ট থেকে সিজার আজপিলিচুয়েতার গোলে ৩-২ গোলে এগিয়ে যায় চেলসি। আর যোগ করা সময়ের পঞ্চম মিনিটে নিজের দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করেন বাতসুয়াই।

৯ ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে চেলসির পয়েন্ট ১৬। ওয়াটফোর্ডের পয়েন্ট ১৫।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ২১ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।