ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির মেসি হতে নেইমারের আরও সময় দরকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
পিএসজির মেসি হতে নেইমারের আরও সময় দরকার ছবি: সংগৃহীত

২১ বছর বয়সে বার্সেলোনায় এসেছিলেন নেইমার। ক্যারিয়ারের উঠতি সময়ে পাশে পেয়েছেন লিওনেল মেসিকে। চার বছরের বার্সা অধ্যায় শেষে নেইমার এখন পিএসজির। আক্রমণভাগে উনাই এমরির বাজির ঘোরা এই ব্রাজিলিয়ান আইকন।

নেইমারের বর্তমান ক্লাবে আক্রমণভাগে সঙ্গী উদীয়মান কাইলিয়ান এমবাপ্পে। ব্রাজিলিয়ান আইকন মনেপ্রাণে চান প্রতিভাবান এমবাপ্পেকে সাহায্য করতে, যেমনটা মেসি তার জন্য করেছিলেন।

তরুণ টিমমেটকে আরও পরিণত করতে বেড়ে ওঠার সময়টায় পাশে থাকতে চান নেইমার। বার্সায় মেসি তাকে যেভাবে সহায়তা করেছিল, ঠিক সেভাবেই এমবাপ্পের খেলায় সাহায্য করে যেতে চান। তবে, পিএসজির মেসি হতে আরও সময় লাগবে নেইমারের-এমনটি জানালেন খোদ নেইমারের বর্তমান কোচ এমরি।

এমরি জানান, ‘পিএসজির মেসি’ হতে সময় লাগবে ব্রাজিলিয়ান তারকার। কারণ সতীর্থ ও আমাদের খেলার ধাঁচের সঙ্গে মানিয়ে নিতে নেইমারের আরও সময় দরকার। প্রতিপক্ষ তার দিকেই মনোযোগ দেয়। তাকে আটকানো সব পথই তারা তৈরি করে রাখে। এটা আগে নেইমারকে সামলাতে হবে। ’

তবে, পিএসজিতে মানিয়ে নিতে নেইমারকে সব ধরনের সাহায্য করা হবে বলেও জানান এমরি, ‘সে এখনো নেইমার। পিএসজিতে তার সেরাটা বের করে আনতে আমরা সব ধরনের সাহায্য করব। আমরা ভিডিও বিশ্লেষণের মাধ্যমে তার খেলার উন্নতির চেষ্টা করছি। মেসির মতো হতে তার আরও সময় লাগবে। ’

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ২১ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।