ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

স্বপ্ন সত্যি করলেন হাসান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
স্বপ্ন সত্যি করলেন হাসান স্বপ্ন সত্যি করলেন হাসান-ছবি:সংগৃহীত

ক্রিকেট বিশ্বে একের পর এক চমক দেখিয়েই যাচ্ছেন পাকিস্তানি পেসার হাসান আলী। অল্প সময়ই তারকা খ্যাতি পাওয়া তার ক্যারিয়ারটা গত ১৪ মাসে আমূল বদলে গেছে। ২৩ বছর বয়সী এ পেসার বর্তমানে ওয়ানডে ক্রিকেটের বোলার র‍্যাঙ্কিংয়ে  শীর্ষে অবস্থান করছেন।

দ্রুত সময়ের মধ্যে শীর্ষে ওঠার পর হাসান জানান, সেই ছোট্টবেলা থেকে এই স্বপ্নটা নিয়মিত দেখে আসতেন তিনি!‌ পাকিস্তানি নতুন তারকা বলেন, ‘সত্যিই মনে হচ্ছে আমার স্বপ্ন সফল হলো! ছোটবেলায় অনেক স্বপ্নই তো দেখতাম। তারমধ্যে একটা ছিল আইসিসির র‌্যাঙ্কিংয়ে এক নম্বর বোলার হবো।

একেবারে অন্যরকম অনুভূতি। ’ 

২০১৬ সালের আগস্ট মাসে একদিনের ক্রিকেটে অভিষেকের পর থেকেই হাসানের বোলিংয়ে দুর্দান্ত ধারাবাহিকতা। দ্রুততম ৫০ উইকেট দখলকারীদের তালিকায় থাকা বোলারদের মধ্যে হাসান যুগ্মভাবে তৃতীয়। অস্ট্রেলীয় কিংবদন্তি ডেনিস লিলির সঙ্গে এক্ষেত্রে এক আসনে তিনি। চলতি বছরে ওডিআইতে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক এই পেসার এরইমধ্যে ১৭ ম্যাচ খেলে ঝুলিতে ৪৩ উইকেট নিয়েছেন। ২৫ ওয়ানডেতে এখন পর্যন্ত তার উইকেট সংখ্যা ৫৪।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ২১ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।