ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাজশাহী কিংসে ইংলিশ তারকা রাইট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
রাজশাহী কিংসে ইংলিশ তারকা রাইট রাজশাহী কিংসে ইংলিশ তারকা লুক রাইট-ছবি:সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএলের) পঞ্চম আসরে রাজশাহী কিংসে যোগ দিলেন ইংল্যান্ড অলরাউন্ডার লুক রাইট। বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী অঞ্চলের দলটি। রাইট এর আগে বিপিএলের সাবেক দল ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন।

নিজেদের ফেসবুক পেজে সম্প্রতি রাইটের দলে অন্তর্ভুক্তির ব্যাপারে নিশ্চিত করে রাজশাহী কিংস। তার একটি ছবি সংযুক্ত করে আপলোড করে একটি পোস্ট দেওয়া হয়।

নভেম্বর বিপিএলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় প্রথমবারের মতো শুরু হওয়ার কথা ছিলো ঘরোয়া আসর টি-২০ গ্লোবাল লিগ। তবে অর্থনৈতিক সমস্যার কারণে টুর্নামেন্টটি স্থগিত করেছে আয়োজক ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। ঐ আসরে নাম লিখিয়েছিলেন রাইট। তবে স্থগিত হওয়ায় বিপিএলে আসছেন তিনি। এছাড়া এ তালিকায় এমন ক্রিকেটাররা নতুন করে বিপিএলের জন্য ডাক পাচ্ছেন।

রাইট ইংলিশ দলের হয়ে ৫০টি ওয়ানডে ও ৫১টি টি-২০ ম্যাচ খেলেছেন। যেখানে ৩২ বছর বয়সী এ তারকার টি-২০ ফরম্যাটে কার্যকরী ক্রিকেটার হিসেবে খ্যাতি রয়েছে। বিশ্বের টি-২০ লিগগুলোতে রয়েছে তার বেশ জনপ্রিয়তা।

আগামী ৪ নভেম্বর থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বসতে যাচ্ছে এবারের বিপিএল আসর। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক সিলেট সুরমা সিক্সার্স ও বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ২১ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।