ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ছিটকে পড়লেন তামিমও

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
ছিটকে পড়লেন তামিমও তামিম ইকবাল/ফাইল ফটো

ঢাকা: দক্ষিণ আফ্রিকায় বাধা-বিঘ্ন যেন পিছু ছাড়ছে না টাইগারদের। মোস্তাফিজের পর এবার ইনজুরির অভিশাপ তামিমের উপর। ছিটকে গেলেন সফর থেকে। দু’জনকেই ফিরে আসতে হচ্ছে দেশে। মোস্তাফিজ ফিরছেন ২৩ অক্টোবর। তার একদিন আগেই তামিম।

শুক্রবার (২০ অক্টোবর) বাংলাদেশ সময় রাতে বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন চলতি সিরিজে বাংলাদেশ দলের ম্যানেজার ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।
 
দক্ষিণ আফ্রিকা সিরিজের শুরুতেই বাঁ-পায়ের ঊরুর ইনজুরিতে পড়েন তামিম ইকবাল।

ইনজুরি নিয়ে খেলেছেন পচেফস্ট্রুমে সিরিজের প্রথম টেস্ট। কিন্তু দ্বিতীয় টেস্টে ছিলেন দলের বাইরে। একই চোট তাকে খেলতে দেয়নি স্বাগতিকদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতেও।  
 
দ্বিতীয় ম্যাচে (১৮ অক্টোবর) সেই চোট নিয়ে মাঠে নেমেছিলেন বলেই তা বেড়ে যাওয়ায় সফর থেকে ছিটকে যেতে হলো তামিমকে। ফলে তার খেলা হচ্ছে না সিরিজের বাকি ওয়ানডে ও দুই ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি।   
  
তামিমের আগে গত শনিবার (১৪ অক্টোবর) বাঁ-পায়ের গোঁড়ালি মচকে যাওয়ায় দ. আফ্রিকা সিরিজের সমাপ্তি টানতে হয়েছে মোস্তাফিজকে।
 
বাংলাদেশ সময়: ২৩৩৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
এইচএল/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।