ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নিরুত্তাপ নির্বাচনে পাপনের প্যানেল ঘোষণা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
নিরুত্তাপ নির্বাচনে পাপনের প্যানেল ঘোষণা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের জন্য মনোনয়নপত্র তুলেছেন চার বছর দায়িত্বে থাকা বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। শুক্রবার (২০ অক্টোবর) তার মনোনয়নপত্র তোলা নিয়ে উৎসবমুখুর হয়ে উঠে মিরপুর হোম অব ক্রিকেট। ‘শো-ডাউন’ করে নাজমুল হাসানের সমর্থকরা।

এবারের নির্বাচনে পাপনের প্রতিদ্বন্দ্বী কেউ নেই বললেই চলে। তাই পরের মেয়াদেও পাপনের দায়িত্বে আসা একরকম নিশ্চিত।

মনোনয়নপত্র তোলার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আসন্ন নির্বাচনের জন্য নিজের প্যানেল ঘোষণা করেছেন পাপন। তাতে কোনো নতুন মুখের দেখা মেলেনি। আগের পরিচালকদের সবাই আছেন এবারের প্যানেলেও। ঢাকার ক্লাব কোটা, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা আর জাতীয় ক্রীড়া সংস্থা ও প্লেয়ার্স কোটায় একজন নতুন মুখও নেই।

নাজমুল হাসানের প্যানেল
ক্যাটগারি-১

ঢাকা বিভাগ থেকে নাঈমুর রহমান দুর্জয়, চট্টগ্রাম বিভাগ থেকে আ জ ম নাসির ও আকরাম খান, খুলনা বিভাগ থেকে শেখ সোহেল ও কাজী এনাম আহমেদ, রাজশাহী বিভাগ থেকে শফিউল আলম স্বপন, বরিশাল বিভাগ থেকে এম এ আউয়াল চৌধুরী ভুলু, সিলেট বিভাগ থেকে শফিউল আলম চৌধুরী এবং রংপুর বিভাগ থেকে অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম।

ক্যাটাগরি-২
নাজমুল হাসান পাপন, আহমেদ সাজ্জাদুল আলম ববি, এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম, আফজালুর রহমান সিনহা, মঞ্জুরুল কাদের, জালাল ইউনুস, নজিব আহমেদ, ইসমাইল হায়দার মল্লিক, গাজী গোলাম মুর্তজা, লোকমান হোসেন ভুঁইয়া, হানিফ ভুঁইয়া, শওকত আজিজ রাসেল ও তানজীল চৌধুরী।

ক্যাটাগরি-৩
খালেদ মাহমুদ সুজন।

২৪ অক্টোবর মনোনয়নপত্র দাখিলের শেষ সময়। পরদিন মনোনয়নপত্র বাছাই ও তালিকা প্রকাশ করা হবে। ২৯ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। বিসিবি নির্বাচন হবে ৩১ অক্টোবর। ৩১ অক্টোবর বিসিবির বোর্ড রুমে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সেদিনই জানানো হবে প্রাথমিক ফলাফল। আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত ফল প্রকাশ ১ নভেম্বর বিকেল ৩টায়। নির্বাচনে জয়ী পরিচালকদের ভোটে পরে নির্বাচিত হবেন সভাপতি।

নির্বাচনকে সাধুবাদ জানিয়ে নাজমুল হাসান বলেন, ‘যতদূর শুনেছি বরিশালে দুটি মনোনয়নপত্র কেনা হয়েছে। ফর্ম যেহেতু কিনেছেন নির্বাচন হতে পারে। আর ঢাকা বিভাগে দুইজন পরিচালক থাকবেন। দুর্জয়ের সঙ্গে আরো ৩-৪ জন ফর্ম কিনেছেন। কেউ নির্বাচন করতে চাইলে সবসময় তাকে আমরা সাধুবাদ জানাবো। ’

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ২০ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।