ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

টেনিস

ইনজুরিতে নাম প্রত্যাহার করলেন নাদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
ইনজুরিতে নাম প্রত্যাহার করলেন নাদাল ছবি:সংগৃহীত

পুরোনো চোট ফের জাগতে শুরু করেছে। তাই দীর্ঘ দিন ধরে ভুগতে থাকা হাঁটুর চোটের কারণে আসছে সুইস ইন্ডোর বাসেল থেকে নাম প্রত্যাহার করে নিলেন পুরুষ টেনিসের শীর্ষ তারকা রাফায়েল নাদাল।

নিজের ফেসবুক পেজে নাম প্রত্যাহার করার কথা জানান নাদাল। এ ব্যাপারে তিনি লিখেন, ‘গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি আসন্ন সুইস ইন্ডোর বাসেলে আমি খেলতে পারব না।

সাংহাই থেকে স্পেনে ফিরেই আমি ডাক্তারকে দেখিয়েছিলাম। কিন্তু হাঁটুর চোটের কারণে তিনি আমাকে বিশ্রাম নিতে উপদেশ দিয়েছেন। ’

হাঁটুর চোটের কারণে সাংহাই ওপেনেও নাদালকে সমস্যার সম্মুক্ষিন হতে হয়েছে, সেটিও জানিয়ে দিলে তিনি, ‘সাংহাই ওপেনেও হাঁটুর সমস্যায় আমাকে ভুগতে হয়েছিল। ’

এদিকে নাদাল সরে যাওয়ায় সুইস ইনডোর বাসেলে এটিপি ক্রমতালিকায় দু’নম্বরে থাকা রজার ফেদেরারই এখন শীর্ষ বাছাই। চলতি মৌসুমে বাসেলে আরও একটি ট্রফির খোঁজে নামছেন ‘সুইস সেনসেশন। ’ ক’দিন আগে সাংহাই ওপেনে নাদালকে হারিয়েই চ্যাম্পিয়ন হয়েছিলেন ফেদেরার।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, ১৯ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।