ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

যুবরাজের বিরুদ্ধে নির্যাতন মামলা ভাইয়ের সাবেক স্ত্রীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
যুবরাজের বিরুদ্ধে নির্যাতন মামলা ভাইয়ের সাবেক স্ত্রীর ছবি: সংগৃহীত

বিতর্কের মুখে ভারতীয় ক্রিকেট তারকা যুবরাজ সিং। ছোট ভাই জোরাওয়ার সিংয়ের প্রাক্তন স্ত্রী আকাংশা শর্মার করা মামলায় যুবরাজের নামও রয়েছে। মানসিক ও আর্থিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন তিনি।

ভারতের টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’ সিজন-১০ এর প্রতিযোগী আকাংশা শর্মার দাবি, যুবরাজের পরিবারের ‘নির্যাতন’ সহ্য করলেও তিনি কোনো হস্তক্ষেপ না করে নিরব দর্শকের ভূমিকায় ছিলেন।

মামলায় যুবরাজ, জোরাওয়ার ও তাদের মা শবনম সিংকে আসামি করা হয়েছে।

গুরুগ্রাম পুলিশ ইতোমধ্যেই যুবরাজের পরিবারের কাছে নোটিশ পাঠিয়েছে। আদালতে আগামী ২১ অক্টোবর শুনানি হওয়ার কথা রয়েছে।

অনলাইন পোর্টাল ‘স্পটবয়ই’র কাছে পারিবারিব সহিংসতা মামলার বিষয়টি নিশ্চিত করেন আকাংশার আইনজীবী সোয়াতি সিং। তার দাবি, আকাংশার শাশুড়ি ও স্বামী তাকে সন্তান নেওয়ার জন্য চাপ দেয়। ‘মানসিক ও আর্থিক নির্যাতনের’ দিকটিও এতে তুলে ধরা হয়েছে। যেখানে যুবরাজের পরিবারের এসব নির্যাতনে ভোগার সময় যুবরাজকে ‘নীরব দর্শক’ হিসেবে দেখানো হয়েছে।

২০১৪ সালে গুরুগ্রাম শহরের মেয়ে আকাংশা শর্মাকে বিয়ে করেন যুবরাজের ছোট ভাই জোরাওয়ার। টিভি শো ‘বিগ বস’ চলাকালীন আকাংশা প্রকাশ করেন, তাদের সংসার জীবন টিকে মাত্র চার মাস। তাকে হয়রানি ও নির্যাতনের ইঙ্গিতও দেন। গত বছর এ দম্পতি আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ (ডিভোর্স) করে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।