ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রাঙামাটিতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
রাঙামাটিতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ে ফাইনালে বালকদের খেলায় কাউখালী সাপমারা প্রাথমিক বিদ্যালয় ও বালিকাদের খেলায় পাকুজ্জ্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে জেলার চিংহ্লামং মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বালক গ্রুপে কাউখালী সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে দক্ষিণ কুতুকছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বালিকা গ্রুপে পাকুজ্জাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-০ গোলে কাটাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মানজারুল মান্নান টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি থেকে চ্যাম্পিয়ন ও রার্নার আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন।

অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রওশন আলী, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, এডিপিও মফিজুল আলম, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা।

এবারের টুর্নামেন্টে ১০টি উপজেলার ২০টি প্রাথমিক স্কুলের বালক ও বালিকার দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।