ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

দেশে ফিরেছে ব্রোঞ্জ জয়ী বাংলাদেশ সাইক্লিং টিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
দেশে ফিরেছে ব্রোঞ্জ জয়ী বাংলাদেশ সাইক্লিং টিম ছবি: সংগৃহীত

ভারতের নয়া দিল্লিতে ১০-১২ অক্টোবর পর্যন্ত তিন দিনব্যাপী ট্র্যাক এশিয়া কাপ সাইক্লিং চ্যাম্পিয়নশিপ-২০১৭ তে অংশ নেয় বাংলাদেশ সাইক্লিং দল। চ্যাম্পিয়নশিপে টিম ইভেন্টে ব্রোঞ্জ মেডেল পায় বাংলাদেশ।

চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী দিনে বাংলাদেশের পক্ষে মো. আলমগীর হোসেন, মো. তরিকুল ইসলাম ও রিপন কুমার ব্রোঞ্জ পদক জয় করেন। এ ইভেন্টে স্বর্ণ পায় স্বাগতিক ভারত এবং রৌপ্য পেয়েছে সৌদি আরব।

প্রতিযোগিতা শেষে দিল্লি থেকে ট্রেনে কলকাতা এবং কলকাতা থেকে বাস যোগে দেশে ফিরেছে ব্রোঞ্জ জয়ী বাংলাদেশ সাইক্লিং টিম।

দেশে ফেরা সাইক্লিং দলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিদ হোসেন, সদস্য আব্দুল কুদ্দুস ও জাহাঙ্গীর আলম রেজু সহ অন্যান্যরা। পরে দলটি সৌজন্য স্বাক্ষাত করেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) দীল মোহাম্মদ ও জাতীয় ক্রীড়া পরিষদের কোষাধ্যক্ষ বাদল রায় এর সাথে। এ সময় উপস্থিত ছিলেন  জাতীয় ক্রীড়া পরিষদের সহকারী পরিচালক সৈয়দা তাসলিমা আক্তার, বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক পারভেজ হাসান, সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিদ হোসেন, দলীয় কোচ ও জাতীয় ক্রীড়া পরিষদের সিনিয়র প্রশিক্ষক মো. শাহিদুর রহমান।

এনএসসি পরিচালকের সাথে স্বাক্ষাতের সময় দলটির সদস্যরা তাদের নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন এবং দেশের সাইক্লিংয়ের উন্নয়নে জাতীয় ক্রীড়া পরিষদের কাছে আরো বেশি সহযোগিতা প্রত্যাশা করেন।

দিল্লি সফরে বাংলাদেশ দলের যারা ছিলেন: রিপন কুমার বিশ্বাস, মো. তরিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, মো. আব্দুল করিম ও স্বপন আলম। কোচ মো. শাহিদুর রহমান এবং ম্যানেজার পারভেজ হাসান।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ১৭ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।