ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শফিউল নিজেই জানেন না!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
শফিউল নিজেই জানেন না! মোস্তাফিজুর রহমানের দক্ষিণ আফ্রিকা সফর প্রায় শেষ

ইনজুরির কারণে মোস্তাফিজুর রহমানের দক্ষিণ আফ্রিকা সফর প্রায় শেষ। তার জায়গায় দ. আফ্রিকা যাবেন শফিউল ইসলাম। এমনটাই গুঞ্জন ক্রিকেট পাড়ায়। যদিও গত ১২ অক্টোবর দ. আফ্রিকা থেকে দেশে ফেরা পেসার শফিউল এ বিষয়ে কিছুই জানেন না।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বাংলানিউজের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান। শফিউল বললেন, ‘আমি জানি না আমি যাচ্ছি কী না।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদ্যবিদায়ী ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খানের সাথে যোগাযোগ করা হলে তিনিও নিশ্চিত করে কিছুই বলতে পারেননি, ‘ওর যাওয়ার একটা সম্ভাবনা আছে। আমরা প্রসেসিং করছি। ’

উল্লেখ্য, প্রথম টেস্ট খেললেও কাঁধে হালকা চোটের কারণে দ্বিতীয় টেস্ট খেলতে পারেননি শফিউল। এখন মোস্কাফিজের ইনজুরির কারণে আবার দ. আফ্রিকা উড়াল দিতে হতে পারে এই ডানহাতি পেসারকে। যদিও তার যাওয়ার দিনক্ষণ এখনও ঠিক হয়নি।

গত শনিবার (১৪ অক্টোবর) কিম্বার্লিতে অনুশীলনের সময় পায়ে চোট পান মোস্তাফিজ। ফলে সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামা হয়নি লাল-সবুজের ক্রিকেটের অন্যতম সেরা এই বোলারের। তার ইনজুরির তীব্রতা অনুধাবনপূর্বক প্রথম ওয়ানডে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে সতীর্থ অধিনায়ক মাশরাফি বলেছিলেন, ‘মোস্তাফিজের যখন থেকে চোট লেগেছে তখন থেকে জানি সে আউট অব দ্য টুর্নামেন্ট। সে এই সিরিজ থেকে পুরোপুরি বাদ। ’

**মোস্তাফিজের পরিবর্তে যাচ্ছেন শফিউল

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ১৭ অক্টোবর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।