ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফুটবল মাঠেই গোলরক্ষকের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
ফুটবল মাঠেই গোলরক্ষকের মৃত্যু ফুটবল মাঠেই গোলরক্ষকের মৃত্যু-ছবি:সংগৃহীত

ইন্দোনেশিয়ার খেলার মাঠে ম্যাচ চলাকালীন মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক গোলরক্ষক ফুটবলার। দেশটির ক্লাব পারসেলার ব্রাজিলিয়ান মিডফিল্ডার রামল রদ্রিগেজের সঙ্গে ধাক্কায় মাঠের মধ্যেই লুটিয়ে পড়েন ৩৮ বছরের গোলরক্ষক ছইরুল হুদা। ম্যাচের ঠিক বিরতির আগেই এই ঘটনাটি ঘটে।

ম্যাচের ভিডিও ফুটেজে দেখা যায়, বুক ধরে মাঠেই লুটিয়ে পড়ছেন হুদা। সঙ্গে সঙ্গেই তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে কর্তব্যরত ডাক্তাররা জানিয়েছেন, মাঠের মধ্যেই হুদা হৃদরোগে আক্রান্ত হন।  

এ ব্যাপারে হুদার ক্লাব পারসেলার সহকারি কোচ ইউরোনুর এফেন্দি জানিয়েছেন, ‘সঙ্গে সঙ্গেই ওর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু ওকে বাঁচানো যায়নি। গতকাল বিকেল ৫টায় মৃত্যু হয় ওর। ’

হাসপাতাল সূত্রের খবর, প্রায় একঘণ্টা ধরে হুদার নিঃশ্বাস ফেরানোর চেষ্টা চালানো হয়। তার ঘার ও মাথায় সজোরে ধাক্কা লেগেছিল। যেটার প্রভাব পড়ে হৃদষন্ত্রে। হুদারই সতীর্থ রদ্রিগেজও বলের জন্য ঝাপিয়েছিলেন। সেই সময় নিজের জায়গা ছেড়ে বেরিয়ে এসে বল ধরার চেষ্টা করেন হুদা। সেই গতিতেই রদ্রিগেজের পা গিয়ে লাগে হুদার মাথায়।

হুদা পারসেলা ক্লাবের হয়ে ১৯৯৯ থেকে এখনও পর্যন্ত ৫০০র বেশি ম্যাচ খেলেছেন। টুইটারে ক্লাবের পক্ষ থেকে পোস্ট করে জানানো হয়, ‘সে ক্লাবে সত্যিকারের কিংবদন্তি। ’

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, ১৭ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।