ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বোর্ডের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
বোর্ডের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন আফ্রিদি ছবি: সংগৃহীত

শুধু লাহোরেই নয়, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে দেশের বাকি ভেন্যুগুলোর দিকেও দৃষ্টি দেওয়ার আহবান জানিয়েছেন সাবেক দলপতি শহীদ আফ্রিদি। পুরো পাকিস্তান বিদেশি ক্রিকেটারদের জন্য নিরাপদ এমনটি প্রমাণের দায়িত্ব পিসিবির ওপর বর্তায় বলেও জানিয়েছেন আফ্রিদি।

সম্প্রতি পাকিস্তানের মাটিতে খেলে এসেছে বিশ্ব একাদশ। তার আগে পিএসএলের ফাইনালও অনুষ্ঠিত হয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা দেশটির মাটিতে।

দুটি আয়োজনেই ছিল লাহোর ভেন্যু। এবার শ্রীলঙ্কার বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান, যার ভেন্যুও ঠিক করা হয়েছে লাহোর।

আফ্রিদি জানান, ‘পাকিস্তানের লাহোর ছাড়াও আন্তর্জাতিক ভেন্যু আছে। দেশের নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই সেটা বললেই হবে না। তা প্রমাণে লাহোরের পাশাপাশি বিদেশি ক্রিকেটারদের জন্য মুলতান, করাচি এবং রাওয়ালপিন্ডিতেও ম্যাচ আয়োজন করা জরুরি। ’

বুমবুম আফ্রিদি আরও যোগ করেন, ‘আমি বিশ্বাস করি দেশের ক্রিকেট বোর্ড বাকি ভেন্যুগুলোতে ম্যাচ আয়োজন করবে। আর সেটা হবে পুরো দেশের নিরাপত্তাকে বিশ্ববাসীর কাছে তুলে ধরার মোক্ষম উপায়। ’

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ১৬ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।