ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির ইঙ্গিতেই সুয়ারেজকে ছেড়ে দেবে বার্সা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
মেসির ইঙ্গিতেই সুয়ারেজকে ছেড়ে দেবে বার্সা! ছবি: সংগৃহীত

গত ট্রান্সফার চলাকালীন বার্সেলোনা কিনতে চেয়েছিল আর্জেন্টাইন উঠতি তারকা পাওলো দিবালাকে। পিএসজি থেকে আনতে চেয়েছিল আরেক আর্জেন্টাইন ডি মারিয়াকে। লিভারপুলের ব্রাজিলিয়ান তারকা ফিলিপ্পে কুতিনহোকেও টানতে চেয়েছিল কাতালানরা। শুধু পেয়েছিল বরুশিয়া ডর্টমুন্ডের ওসমান ডেম্বেলেকে।

নেইমারের চলে যাওয়ার পর থেকেই বার্সা মেসি-সুয়ারেজের পাশে খেলার মতো কাউকে চেয়েছিল। সবশেষ খবর প্রকাশিত হয়েছে, বার্সার উরুগুইয়ান তারকা সুয়ারেজকে ছেড়ে দিতে যাচ্ছে বিশ্বসেরা ক্লাবটি।

সেটিও মেসির নির্দেশে!

দিবালা বার্সার প্রাণভোমরা মেসির পজিশনে খেলে থাকেন। মেসি নাকি চায়নি দিবালা বার্সায় আসুক। আর এবার মেসিই নাকি চাইছেন সুয়ারেজকে তার ক্লাব ছেড়ে দিক। এদিকে, মেসির নির্দেশনা মতো বার্সার কোচ আরনেস্টো ভালভার্দে নাকি লিভারপুলের সাবেক তারকা সুয়ারেজকে দলে রাখতে চাইছেন না। আর এসবই ডাইরিও গোল নামক এক সংবাদ মাধ্যমের গোপন প্রতিবেদনে ছাপা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয় মেসির চাওয়াতেই কুতিনহোকে জানুয়ারির দলবদলে বার্সায় আসনে উঠেপড়ে লেগেছে ক্লাব কর্মকর্তারা। দিবালা কিংবা ডি মারিয়ার প্রতি তাদের নজড় সরে এসেছে। মেসির চাওয়াতে কুতিনহোর পাশাপাশি অ্যাতলেতিকো মাদ্রিদের ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যানকেও ভাগিয়ে আনার পায়তারা চলছে ক্লাবটিতে। তাতে যে বার্সায় সুয়ারেজ অধ্যায় শেষ হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। আর সবই নাকি মেসির ইঙ্গিতে!

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ১৬ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad