ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়নস লিগে স্বরূপে ফিরছে রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
চ্যাম্পিয়নস লিগে স্বরূপে ফিরছে রিয়াল চ্যাম্পিয়নস লিগে স্বরূপে ফিরছে রিয়াল-ছবি:সংগৃহীত

চলতি মৌসুমের শুরু থেকে নিজেদের সেরাটা দিতে পারছিলো না রিয়াল মাদ্রিদ। সেরা ফর্মে ছিলেন না দলের প্রধান তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এছাড়া ইনজুরির কারণে ভুগেছেন বেশ কয়েকজন ফুটবলার। তবে মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে স্বরূপেই ফিরছে স্প্যানিশ জায়ান্টরা।

লা লিগার পর আবারও ইউরোপ সেরার টুর্নামেন্ট উয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলতে নামছে রিয়াল। যেখানে মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের হাইভোল্টেজ ম্যাচে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের মুখোমুখি হবে জিদান শিষ্যরা।

সান্থিয়াগো বার্নাব্যুতে ম্যাচটি বাংলাদেশ সময় রাত পৌনে একটায় অনুষ্ঠিত হবে।

ইনজুরি সেরে টটেনহামের বিপক্ষে রিয়ালের শুরুর একাদশে ফিরছেন কাসিমিরো, লুকা মদ্রিচ ও রাফায়েল ভারানে। ফেরার আশায় আছেন নিয়মিত গোলরক্ষক কেইলর নাভাসও। তবে এখনও দানি কারবাহাল, গ্যারেথ বেল ও মাতেও কোভাচিচ শতভাগ ফিট হতে পারেননি।

এদিকে লা লিগায় গেটাফের বিপক্ষে রিয়ালের শেষ ম্যাচে মৌসুমের প্রথম গোলের দেখা পেয়েছেন রোনালদো। জালের ঠিকানা খুঁজে পেয়েছেন আরেক স্ট্রাইকার করিম বেনজেমাও। ফলে প্রিমিয়ার লিগের দলটির বিপক্ষে ভালো খেলার প্রত্যাশা নিয়েই মাঠে নামবে কোচ জিদান ও তার দল।

চ্যাম্পিয়নস লিগে এখন পর্যন্ত দুটি ম্যাচের দুটিতেই জয় নিয়ে ছয় পয়েন্ট অর্জন করে গ্রুপের শীর্ষে রয়েছে রিয়াল। সমান ম্যাচে সমান জয়ে ছয় পয়েন্ট পেয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় টটেনহ্যাম। তাই এ ম্যাচে যেই জিতবে তারাই শীর্ষস্থান দখল করবে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ১৬ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।