ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির ‘পাঁচ জনের পরিবার’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
মেসির ‘পাঁচ জনের পরিবার’ মেসির ‘পাঁচ জনের পরিবার’-ছবি:সংগৃহীত

দুর্দান্ত একটি সপ্তাহ শেষে আরও একটি সুখবর দিলেন লিওনেল মেসি। তৃতীয় সন্তানের জনক হচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক। এমনটি নিশ্চিত করেছেন বার্সেলোনা তারকার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো নিজেই।

গত সপ্তাহটি স্বপ্নের মতো কেটেছে মেসির। কেননা খাদের কিনারায় থাকা জাতীয় দল আর্জেন্টিনাকে বিশ্বকাপ বাছাইপর্বের শেষ ম্যাচে একাই জেতান তিনি।

ইকুয়েডরের বিপক্ষে ৩-১ গোলে জয়ের ম্যাচে হ্যাটট্রিক আসে তার পা থেকে। ২০১৮ রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নেয় আলবেসেলিস্তারা।

জাতীয় দল থেকে ফিরে বার্সা-অ্যাতলেটিকো মাদ্রিদ হাইভোল্টেজ ম্যাচে নামেন মেসি। ম্যাচটি ড্র হলেও চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে এখনও পাঁচ পয়েন্ট এগিয়ে লা লিগায় শীর্ষে আছে কাতালানরা।

মাঠে এত আনন্দের পর মাঠের বাইরেও সুখবর দিলেন মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যমে রোকুজ্জো একটি পারিবারিক ছবি পোস্ট করেন। যেখানে তিনি, মেসি ও তার দুই ছেলে থিয়াগো ও মাতেও ছিলো। তবে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘পাঁচ জনের পরিবার’। তার মানে মেসির স্ত্রী সন্তান সম্ভবা।

এদিন মেসি আরেকটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন। যেখানে তার দুই ছেলে সহ তিনি নিশ্চিন্তে শুয়ে আছেন। ছবিটি পোস্ট করার এক ঘণ্টার মধ্যে এক মিলিয়ন লাইক আসে।

এদিকে মেসি ও রোকুজ্জোর ঘর আলো করে আসছে নতুন অতিথি, এমন খবর অবশ্য আগেই প্রকাশ করেছিল ‘ইএসপিএন আর্জেন্টিনা’ নামের অফিসিয়াল টুইটার পেজ। মেসির বড় ছেলে থিয়াগো মেসি আগামী ২ নভেম্বর পাঁচ বছরে পা রাখবে। আর ছোট ছেলে মাতেও মেসির ১১ সেপ্টেম্বর দুই বছর পূর্ণ হয়।

বিয়ের পর ‍অবশ্য এটাই হবে মেসি-রোকুজ্জো দম্পতির প্রথম সন্তান। তবে তাদের তৃতীয় সন্তান কবে পৃথিবীর আলো দেখবে তা জানা যায়নি। রোকুজ্জো কতদিনের অন্তঃস্বত্ত্বা সে বিষয়েও কিছু জানা যায়নি। প্রসঙ্গত, গত ৩০ জুন দীর্ঘদিনের বান্ধবী রোকুজ্জোর সঙ্গে গাঁটছড়া বাঁধেন মেসি। অার্জেন্টিনার রোজারিওতে জমকালো আয়োজনে তাদের বিয়ের অনুষ্ঠান সাড়া ফেলে গোটা বিশ্বেই।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ১৬ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।