ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আরামবাগকে হারিয়ে টেবিলের ছয়ে শেখ রাসেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
আরামবাগকে হারিয়ে টেবিলের ছয়ে শেখ রাসেল ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রথম পর্বের শেষ ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়েছে শফিকুল ইসলাম মানিকের দল। টানা দুই ড্রয়ের পর জয়ের দেখা পায় শেখ রাসেল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার (১৫ অক্টোবর) প্রথমার্ধের শেষ দিকে ফজলে রাব্বীর গোলে লিড নেয় শেখ রাসেল। দ্বিতীয়ার্ধে ৬৭তম মিনিটে মোহাম্মদ জুলফিকারের হেড জালে জড়ালে ২-০তে এগিয়ে যায় দলটি।

৮০তম মিনিটে স্পট কিক থেকে আরামবাগের ক্যামেরুনের ফরোয়ার্ড ইঙ্গাকা গোল করলে স্কোরলাইন দাঁড়ায় ২-১। আর এই স্কোরেই মাঠ ছাড়ে দুই দল। ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম১১ ম্যাচ খেলা শেখ রাসেলের এটা চতুর্থ জয়। ১৬ পয়েন্ট নিয়ে দলটির অবস্থান ছয় নম্বরে। আর ৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে আরামবাগ। ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে লিগের প্রথম পর্ব শেষ করল চট্টগ্রাম আবাহনী। ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও আবাহনী লিমিটেড।

রোববার প্রথম ম্যাচে জুয়েল রানার গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ১-০ ব্যবধানে হারায় সাইফ স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ১৫ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad