ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিয়ের পর্ব সারলেন বিতর্কিত স্টোকস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
বিয়ের পর্ব সারলেন বিতর্কিত স্টোকস ছবি: সংগৃহীত

ব্রিস্টলের রাস্তায় মারামারি করে পুলিশি ঝামেলায় থাকা ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস বিতর্কের মাঝেই বিয়ের পর্বটা সেরে রাখলেন। জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে বাগদত্তা ক্লারা র‌্যাটক্লিফকে বিয়ে করলেন স্টোকস।

সমারসেটের ওয়েস্টন সুপার মারে সেন্ট ম্যারি গির্জায় স্টোকস ও র‌্যাটক্লিফ বিয়ের পর্বটা সেরে ফেলেন। স্টোকসের বিয়েতে উপস্থিত ছিলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট, অ্যালেস্টার কুক, স্টুয়ার্ট ব্রড, পল কলিংউড এবং জস বাটলার।

বেশ কয়েক বছর আগে থেকেই র‌্যাটক্লিফের সঙ্গে পরিচয় স্টোকসের। পরিচয় থেকে প্রেম এবং সেই প্রেম শেষ পর্যন্ত রূপ নিল পরিণয়ে। আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেও তাদের ঘরে আছে দুই সন্তান।

তবে, বেশ বিপাকেই আছেন এই অলরাউন্ডার। সম্প্রতি তার সঙ্গে ক্রীড়া পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান নিউ ব্যালেন্স ২ লাখ পাউন্ডের চুক্তি বাতিল করেছে। মাঠে এবং মাঠের বাইরে স্টোকস বেশ সমালোচিত ঘটনার জন্ম দিয়েছেন। মাঠে ক্রিকেটারদের সঙ্গে খারাপ আচরণ তো আছেন, মাঠের বাইরে বিশৃঙ্খলাজনিত কাজও বেশ কয়েকবার করেছেন। নাইট ক্লাবে অবাধ যাতায়াত ছিল তার।

মারামারির ঘটনায় ইতোমধ্যে অ্যাশেজ দল থেকেও বাদ পড়েছেন স্টোকস। সে কারণে তার সঙ্গে বাৎসরিক ২ কোটি ১৮ লাখ ৮৮ হাজার ৪৮৫ টাকার চুক্তি বাতিল করেছে নিউ ব্যালেন্স। এদিকে, সম্প্রতি ধূমপান করা অবস্থায় তার একটি ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সতীর্থ জেসন রয়ের বিয়েতে উপস্থিত হয়ে প্রকাশ্যেই এই তারকা ক্রিকেটার ধূমপান করে সমালোচিত হচ্ছেন। স্টোকসের সাথে পুলের পাশে অ্যালেক্স হেলস, ইয়ন মরগান, জস বাটলার, স্যাম বিলিংস ও অধিনায়ক জো রুট উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ১৫ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।