ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তামিম-মোস্তাফিজ নেই, বাদ সৌম্য

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
তামিম-মোস্তাফিজ নেই, বাদ সৌম্য ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বাঁ পায়ের পেশীতে চোট পাওয়ায় স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে তামিমের খেলা নিয়ে শঙ্কা আগেই ছিলো। তবে গতকাল বাংলাদেশ ক্রিকেটের পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান তার খেলা নিয়ে আশাবাদ ব্যক্ত করেছিলেন। কিন্তু অবশেষে সেই শঙ্কাই সত্যি হওয়ায় খেলা হলো না টাইগারদের এই ড্যাশিং ওপেনিং ব্যাটসম্যানের।

তামিমের পর মোস্তাফিজের ইনজুরিও টাইগরদের জন্য দুশ্চিন্তার বারতা বয়ে এনেছে। কিম্বার্লির ডায়মন্ড ওভালে গতকাল অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে বাঁ পায়ের চোটে ছিটকে গেছেন সফরকারীদের অন্যতম বোলিং তারকা মোস্তাফিজুর রহমান।

ফলে অনেকটা দুর্ভাবনার মধ্যে থেকেই শক্তিশালী স্বাগতিকদের বিপক্ষে কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামতে হয়েছে মাশরাফি ও তার দলকে।

এদিকে দীর্ঘদিন রান খরায় থাকায় ম্যাচটিতে বাদ পড়েছেন ওপেনার সৌম্য সরকার। ফলো বহুদিন পর সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেটে টাইগারদের ওপেনিংয়ে তামিম-সৌম্য জুটির দেখা মিলছে না। তাদের জায়গায় ব্যাট হাতে নেমেছেন ইমরুল কায়েস ও লিটন দাস।

এর আগে রোববার (১৫ অক্টোবর) কিম্বার্লির ডায়মন্ড ওভালে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ১৫ অক্টোবর ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।