ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চেলসি-আর্সেনালের লজ্জা, ম্যানসিটির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
চেলসি-আর্সেনালের লজ্জা, ম্যানসিটির গোল উৎসব ছবি: সংগৃহীত

প্রিমিয়ার লিগে প্রতিপক্ষের মাঠে হেরে গেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি ও আর্সেনাল। ক্রিস্টাল প্যালেসের কাছে ২-১ গোলে ব্লুজরা আর ওয়াটফোর্ডে গিয়ে একই ব্যবধানে হার মানে গানাররা। চেলসি ও আর্সেনালের হতাশার রাতে হোম ভেন্যুতে গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি।

স্টোক সিটিকে ৭-২ গোলে বিধ্বস্ত করে ছাড়ে সিটিজেনরা। প্রথমার্ধে তিন গোলের লিড নেওয়ার পর ভিজিটরদের জালে আরও চারবার বল পাঠায় পেপ গার্দিওলার শিষ্যরা।

জোড়া গোল উপহার দেন উঠতি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। একটি করে করেন রাহিম স্টার্লিং, ডেভিড সিলভা, ফার্নান্দিনহো, লেরয় সেন ও বার্নার্ডো সিলভা।

ছবি: সংগৃহীতএই লিগ মৌসুমে টানা সাত ম্যাচ হারের পর চেলসির বিপক্ষে প্রথম জয়ের দেখা পেল ক্রিস্টাল প্যালেস। ১১ মিনিটেই ডিফেন্ডার সিজার আজপিলিকুয়েতার আত্মঘাতী গোলের খেসারত দেয় অ্যান্তোনিও কন্তের চেলসি। ১৮ মিনিটে মিডফিল্ডার বাকাইয়োকোর গোলে সমতায় ফিরলেও প্রথমার্ধের শেষ মিনেটে স্বাগতিকদের হয়ে স্কোরলাইন ২-১ করেন আইভরিকোস্ট উইঙ্গার উইলফ্রেড জাহা।

ছবি: সংগৃহীতএগিয়ে থেকেও অন্তিম মুহূর্তে পরাজয় বরণ করে আর্সেন ওয়েঙ্গারের আর্সেনাল। ইনজুরি সময়ে ওয়াটফোর্ড দর্শকদের উল্লাসে ভাসান ইংলিশ মিডফিল্ডার টম ক্লেভারলি। জার্মান অভিজ্ঞ সেন্টারব্যাক পার মার্তেসেকার। পেনাল্টি থেকে ৭১ মিনিটে সমতায় ফেরান ক্লেভারলির স্বদেশী ফরোয়ার্ড ট্রয় ডিনে।

ছবি: সংগৃহীতপয়েন্ট টেবিলে ৮ ম্যাচ শেষে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থ‍ান ধরে রেখেছে ম্যানসিটি। ২ পয়েন্ট পিছিয়ে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। তিনে থাকা টটেনহামের সংগ্রহ ১৭। চার নম্বরে ওয়াটফোর্ড (১৫)। চেলসির অবস্থান পঞ্চম। সমান ১৩ পয়েন্টে ছয়ে আর্সেনাল ও আটে লিভারপুল।  

বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, ১৫ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad