ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আরিফুলের হ্যাটট্রিক, নোফেলের ষষ্ঠ জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
আরিফুলের হ্যাটট্রিক, নোফেলের ষষ্ঠ জয় ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে শনিবার (১৪ অক্টোবর) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ও অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব।

এই ম্যাচে অন্তিম মুহূর্তের গোলে ১-০ গোলে অগ্রণী ব্যাংকে হারিয়েছে পুলিশ ফুটবল ক্লাব। লিগে এটা পুলিশ ফুটবল ক্লাবের চতুর্থ জয়।

ম্যাচের যোগ করা সময়ে (৯০+২) পুলিশের মো. রুবেল গোল করে দলের জয় নিশ্চিত করেন।

দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় দুই নবাগত দল নোফেল ও বসুন্ধরা কিংস। এই ম্যাচে মো. আরিফুল হকের হ্যাটট্রিকে ভর করে বসুন্ধরা কিংসকে ৫-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে নোফেল। লিগে নোফেলের এটি ষষ্ঠ জয়। অন্যদিকে বসুন্ধরা কিংসের দ্বিতীয় হার।

শনিবার বসুন্ধরা কিংসের বিপক্ষে ম্যাচের ১৭ মিনিটেই এগিয়ে যায় নোফেল। এ সময় মাসুদ গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ২৭ মিনিটে বসুন্ধরা কিংসের মো. জামাল গোল করে সমতা আনেন ম্যাচে। প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) মো. আরিফুল গোল করে আবার এগিয়ে নেন নোফেলকে।

বিরতির পর ফিরেই ৫১ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন আরিফুল। তাতে নোফেল এগিয়ে যায় ৩-১ ব্যবধানে। ৭০ মিনিটে নোফেলের সাজ্জাদ গোল করে ব্যবধান করেন ৪-১। আর ম্যাচের যোগ করা সময়ে (৯০+২) মো. আরিফুল তার হ্যাটট্রিক পূর্ণ করে বসুন্ধরা কিংসের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন। তাতে ৫-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে নোফেল।

এমন জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে নবাগত দলটি। ১২ ম্যাচের ৬টিতে জিতে, ৪টিতে ড্র করে ও ২টিতে হেরে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে। সমান ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে টিএন্ডটি ক্লাব রয়েছে দ্বিতীয় স্থানে। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থেকে বসুন্ধরা কিংস নেমে গেছে তৃতীয় স্থানে।  

১২ ম্যাচ থেকে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সংগ্রহ ১৬ পয়েন্ট। তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে। সমান ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে অগ্রণী ব্যাংক নেমে গেছে নবম স্থানে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ১৪ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।