ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মোহামেডানের রোমাঞ্চকর জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
মোহামেডানের রোমাঞ্চকর জয় ছবি: সংগৃহীত

সাত গোলের রোমাঞ্চে ভরা ম্যাচে জয় তুলে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। দশজনের দলে পরিণত হওয়া ব্রাদার্স ইউনিয়নকে ৪-৩ গোলে হারিয়েছে মোহামেডান। শেষ সময়ে গোল করে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করে পঞ্চম জয় পায় দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার (১৪ অক্টোবর) ম্যাচের ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় মোহামেডান। বিপলু আহমেদের গোলে ১-০ তে লিড নেয় দলটি।

একাদশ মিনিটে স্পট কিক থেকে ব্রাদার্সকে সমতায় ফেরান অগাস্টিন ওয়ালসন (১-১)। তবে, বিতর্কিত এক গোলে ২-১ এ লিড নেয় ব্রাদার্স। মোহামেডানের মানিক আত্মঘাতী গোল করেন। রেফারি ব্রাদার্সের মেজবাহকে গোল দিলে বিতর্ক ছড়িয়ে পড়ে।

বিরতির পর ৫৮তম মিনিটে সমতায় ফেরে মোহামেডান। কিংসলে চিগোজি দলকে সমতায় ফেরান (২-২)। ৬৩তম মিনিটে ডি বক্সের মধ্যে জাহিদ হাসান এমিলিকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ডিফেন্ডার আখতারুজ্জামান লিটন। দশ জনের দলে পরিণত হয় ব্রাদার্স। আর পেনাল্টির সুযোগকে কাজে লাগিয়ে মোহামেডানকে এগিয়ে নেন কিংসলে (৩-২)।

৭৯তম মিনিটে পেনাল্টি পায় ব্রাদার্স। স্পট কিক থেকেই ব্রাদার্সকে সমতায় ফেরান জুনাপিও (৩-৩)। যোগ করা সময়ে মিঠুন চৌধুরী দলের জয়সূচক গোলটি করেন (৪-৩)। এই স্কোরেই জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে মোহামেডান পঞ্চম জয় নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। ৬ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ব্রাদার্স ১১তম।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ১৪ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।