ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফি-সাকিব দলে যোগ দিয়েছেন তাই...

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
মাশরাফি-সাকিব দলে যোগ দিয়েছেন তাই... ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

মাশরাফি, সাকিব দলে যোগ দিয়েছেন তাই টেস্টের ব্যর্থতা ভুলে ওয়ানডে সিরিজে দারুণ কিছুর আশায় বুক বাধছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সিরিজের শুরুতে সাদা পোশাকে যাই হোক না কেন, মাশরাফি-সাকিবরা আছেন তাই রঙিন পোশাকে ভালো কিছু হবে বলে মনে করে বিসিবি। ১৬ কোটির ক্ষুদ্র এই ব-দ্বীপে আবারও আছড়ে পড়বে আনন্দের ঢেউ-এমনটি বিশ্বাস করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।


 
শনিবার (১৪ অক্টোবর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া লাউঞ্জে সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘টেস্টের তুলনায় এখন আমাদের দলের অবস্থা ভালো। কারণ মাশরাফি, সাকিব দলের সাথে যোগ দিয়েছে। ’
 
অবশ্য শুধু মাশরাফি-সাকিবেই ভালোর শেষ দেখছেন না আকরাম। দ. আফ্রিকার বিপক্ষে অনুষ্ঠেয় ওয়ানডে সিরিজে একটি ম্যাচেও যদি সফরকারীদের জিততে হয় তবে দলের বাকি সিনিয়রদেরও দায়িত্ব নিতে হবে বলে মত তার।

আকরাম যোগ করেন, ‘সাকিব, তামিম, মাশরাফি, মুশফিক, রিয়াদ এরা সবাই অভিজ্ঞ এবং খুবই ইতিবাচক ক্রিকেট খেলে। ওদেরকে মিস করাই আমাদের জন্য সমস্যা। পুরো দল নিয়ে নামতে পারলে আমার মনে হয় আমাদের শক্তি অনেক বেড়ে যাবে এবং দলও ইতিবাচক ক্রিকেট খেলবে। ’

দ. আফ্রিকার কিম্বার্লিতে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে রোববার (১৫ অক্টোবর) স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ১৪ অক্টোবর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।