[x]
[x]
ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭

bangla news

ভারতের বিপক্ষেও লজ্জা পেল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৮:২৯:২৯ পিএম
ভারতের বিপক্ষেও লজ্জা পেল বাংলাদেশ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভারতের বিপক্ষেও লজ্জা পেল বাংলাদেশ-ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এশিয়া কাপ হকিতে আয়োজক দেশ হয়েও পর পর দুই ম্যাচে বাজেভাবে হারলো বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতের কাছেও গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে ৭-০ গোলে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

এর আগে পাকিস্তানের কাছে নিজেদের প্রথম ম্যাচে একই ব্যবধানে হেরেছিল স্বাগতিক দেশ।

মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুক্রবার বাংলাদেশের বিপক্ষে জয়ের পর টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে ভারত। একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় পাকিস্তান। ১ পয়েন্ট নিয়ে জাপান তৃতীয়। কোনো পয়েন্ট না পাওয়া বাংলাদেশ সবার শেষে।

এদিন খারাপ খেলা বাংলাদেশ তিন গোল খেয়ে পিছিয়ে পড়ে প্রথম কোয়ার্টারে। সপ্তম মিনিটে এগিয়ে যায় প্রতিযোগিতার দুইবারের চ্যাম্পিয়ন ভারত। ডান দিক থেকে সতীর্থের পুশে গুরজান্ত সিংয়ের ফ্লিকে পরাস্ত গোলরক্ষক। আর ১০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ভারত। সার্কেলের ভেতর আকাশদিপকে আটকাতে শুয়ে পড়েন গোলরক্ষক নিপ্পন। তাকে কাটিয়ে লক্ষ্যভেদ করেন আকাশদিপই। একটু পরে ললিত উপাধ্যায় স্কোরলাইন ৩-০ করেন।

২০তম মিনিটে গুরজান্তের রিভার্স হিটে অমিত রোহিদাসের প্লেসিং জালের ঠিকানা খুঁজে পায়। দ্বিতীয় কোয়ার্টারের আগ মুহূর্তে পেনাল্টি স্ট্রোক থেকে ব্যবধান আরও বাড়ান হারমানপ্রিত সিং।

তৃতীয় কোয়ার্টারে বাংলাদেশ ভালো খেললেও চতুর্থ কোয়ার্টারের শুরুতে পেনাল্টি কর্নার থেকে রামানদিপ সিং ও হারমানপ্রিত ব্যবধান আরও বাড়ান। ফলে শেষ পর্যন্ত ৭-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়ে বাংলাদেশ।

আগামী ১৫ অক্টোবর গ্রুপের শেষ ম্যাচে জাপানের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ১৩ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa