ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

ধামরাইয়ে বাসনা যুবক সমিতির ফুটবল খেলা অনুষ্ঠিত

ধামরাই করেসপন্ডেন্ট
ঢাকা নর্থ ব্যুরো
| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১৩ ৬:৪৩:৩৫ পিএম
ধামরাই

ধামরাই

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে বাসনা যুবক সমিতির উদ্যোগে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে বাসনা খেলার মাঠে এ ফাইনাল খেলার আয়োজন করা হয়।

ফাইনাল খেলায় অংশ নেয় চাপিল উদীয়মান নবীন বনাম জয়পুরা আজাদ সংঘ। খেলা শুরু হওয়ার ৬ মিনিটের মধ্যে চাপিল উদীয়মান নবীন সংঘের পক্ষে গোল করেন ১১ নম্বর জার্সি পরিহিত ইমন।

খেলাটি পরিচালনা করেন বাফুফের রেফারি মোশাররফ হোসেন। ৩০ মিনিট করে ৬০ মিনিট খেলাটি অনুষ্ঠিত হয়।

এতে ০-১ গোলে চাপিল উদীয়মান নবীন সংঘ বিজয়ী হয়। বিজয়ী দলকে একটি ১২ সেফটি ফ্রিজ ও রানার্সআপকে ২২ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার দেয়া হয়।

বাসনা যুবক সমিতির সভাপতি আব্দুর রশিদ বিএসসির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য ও বায়রার সভাপতি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ। এসময় তিনি রানার্সআপ ও বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শাকু, কুশুরা নবযুগ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল করীম রুবেল, গণ বিশ্ববিদ্যালয়ের ভিপি শামীম প্রমুখ।

খেলাটির উদ্বোধন ঘোষণা করেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa