ঢাকা, বৃহস্পতিবার, ৪ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭

bangla news

রংপুর রাইডার্স এর পৃষ্ঠপোষক ফিনিক্স গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৩:৫২:৫৯ পিএম
রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদেক ও ফিনিক্স গ্রুপের পরিচালক ডা. মোহাম্মদ নজরুল ইসলাম এর মধ্যে চুক্তি সই অনুষ্ঠান। ছবি: জিএম মুজিবুর

রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদেক ও ফিনিক্স গ্রুপের পরিচালক ডা. মোহাম্মদ নজরুল ইসলাম এর মধ্যে চুক্তি সই অনুষ্ঠান। ছবি: জিএম মুজিবুর

ঢাকা:  বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের আসন্ন পঞ্চম আসরে রংপুর রাইডার্স এর স্পন্সর বা পৃষ্ঠপোষক হয়েছে ফিনিক্স গ্রুপ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স রুমে রংপুর রাইডার্স ও ফিনিক্স গ্রুপের মধ্যে এ বিষয়ে চুক্তি সই হয়।
 
রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদেক ও ফিনিক্স গ্রুপের পরিচালক ডা. মোহাম্মদ নজরুল ইসলাম চুক্তিতে সই করেন।
 
ফিনিক্স গ্রুপের পরিচালক ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, খেলার বিষয়ে আমরা সবসময় আগ্রহী। এ ক্ষেত্রে স্পন্সরশিপ বা পৃষ্ঠপোষকতা দেওয়ার চেষ্টা করি। বিপিএল উত্তেজনাকর ইভেন্ট। আর এই ইভেন্টে রংপুর রাইডার্স সেরা টিম। এই টিমের স্পন্সর হতে পেরে আমরা গর্বিত।
 
তিনি বলেন, ফিনিক্স গ্রুপ পোল্ট্রি ব্যবসায় জড়িত। বিপিএলে রংপুর রাইডার্সের সঙ্গে জড়িত হয়ে আমরা জনসাধারণের মধ্যে ডিম খাওয়ার ক্যাম্পেইন করব। এতে বাণিজ্যিক প্রসারের সঙ্গে মানুষের মধ্যে ডিমের পুষ্টি গুণের চাহিদাও তুলে ধরা হবে।
 
এদিন ফিনিক্স গ্রুপ ছাড়াও রংপুর রাইডার্স আরো ৩ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি সই করে। প্রতিষ্ঠানগুলো হলো- বসুন্ধরা এলপি গ্যাস, স্কয়ার ইলেক্ট্রনিকস লিমিটেড ও আরআরএম গ্রুপ।  
 
বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এমসি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa