ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৪, ২২ অক্টোবর ২০১৭

bangla news

আরও দীর্ঘ হলো রিয়ালের ইনজুরির তালিকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ৩:০৯:৩১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজেদের রক্ষণ নিয়ে ভালোই বিপদে পড়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। চোটের কারণে স্কোয়াড থেকে ছিটকে গেছেন থিও হার্নান্দেজ ও মার্সেলো। ছিটকে গেছেন তারকা ডিফেন্ডার দানি কারভাহাল। নতুন করে ছিটকে গেছেন রিয়ালের কোস্টারিকান গোলরক্ষক কেইলর নাভাস।

হৃৎপিণ্ডে সমস্যার কারণে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে কারভাহাল। এদিকে, কোস্টারিকা জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে কুঁচকির ইনজুরিতে আক্রান্ত হয়েছেন গোলরক্ষক নাভাস। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

ইনজুরিতে রিয়ালের অনুপস্থিতির তালিকা আরো দীর্ঘ হলো। এর আগেই ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়েন গ্যারেথ বেল, করিম বেনজেমা, মাতেও কোভাচিচরা।

আর কারভাহালের অনুপস্থিতিতে রিয়ালের ডিফেন্স সামলানোর দায়িত্ব পেতে পারেন জাতীয় দল স্পেনের মরোক্কান তারকা আশরাফ হাকিমি এবং নাচো ফার্নান্দেজ। রিয়াল কর্তৃপক্ষ জানায়, কারভাহালের ভাইরাল পেরিকার্ডিয়াম সংক্রামণের চিকিৎসা চলছে। এই সমস্যার কারণে নিশ্চিতভাবেই এক থেকে দেড় মাস বাইরে থাকতে হবে কারভাহালকে। করতে হতে পারে অস্ত্রোপচারও, তাতে আরও বেশি সময়ের জন্য তাকে মাঠে নামাতে পারবে না রিয়াল।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ১২ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa