ঢাকা, রবিবার, ৭ কার্তিক ১৪২৪, ২২ অক্টোবর ২০১৭

bangla news

‘না বদলানোর’ খেসারত দিচ্ছেন স্টোকস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-১২ ১২:৪৫:৪৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রিস্টলের রাস্তায় মারামারি করে পুলিশি ঝামেলায় থাকা ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার যেন পণ করেছেন ‘না বদলানোর’। বেশ বিপাকেই আছেন এই অলরাউন্ডার। সম্প্রতি তার সঙ্গে ক্রীড়া পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান নিউ ব্যালেন্স ২ লাখ পাউন্ডের চুক্তি বাতিল করেছে।

এর আগেও মাঠে এবং মাঠের বাইরে স্টোকস বেশ সমালোচিত ঘটনার জন্ম দিয়েছেন। মাঠে ক্রিকেটারদের সঙ্গে খারাপ আচরণ তো আছেন, মাঠের বাইরে বিশৃঙ্খলাজনিত কাজও বেশ কয়েকবার করেছেন। নাইট ক্লাবে অবাধ যাতায়াত ছিল তার।

মারামারির ঘটনায় ইতোমধ্যে অ্যাশেজ দল থেকেও বাদ পড়েছেন স্টোকস। সে কারণে তার সঙ্গে বাৎসরিক ২ কোটি ১৮ লাখ ৮৮ হাজার ৪৮৫ টাকার চুক্তি বাতিল করেছে নিউ ব্যালেন্স।

এদিকে, নিজের মতোই আছেন স্টোকস। সম্প্রতি ধূমপান করা অবস্থায় তার একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সতীর্থ জেসন রয়ের বিয়েতে উপস্থিত হয়ে প্রকাশ্যেই এই তারকা ক্রিকেটার ধূমপান করে সমালোচিত হচ্ছেন। স্টোকসের সাথে পুলের পাশে অ্যালেক্স হেলস, ইয়ন মরগান, জস বাটলার, স্যাম বিলিংস ও অধিনায়ক জো রুট উপস্থিত ছিলেন। 

চুক্তি বাতিল করার বিষয়ে নিউ ব্যালেন্স এক বিবৃতিতে জানায়, ‘বিশ্বব্যাপী অ্যাথলেটদের এমন কোনো আচরণ ক্ষমার দৃষ্টিতে দেখে না যেটা আমাদের ব্র্যান্ড, সংস্কৃতি ও মূল্যবোধের সঙ্গে যায় না। সে কারণে বেন স্টোকসের সঙ্গে আমাদের সম্পর্ক ছিন্ন করেছি।’

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ১২ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa